মাঠের বাইরে দেম্বেলে , বার্সার জন্য বড় ধাক্কা

সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | ১:৪৬ অপরাহ্ণ

মাঠের বাইরে দেম্বেলে , বার্সার জন্য বড় ধাক্কা
apps

জিরোনার বিপক্ষে জয়ের ম্যাচে বার্সেলোনার জন্য চিন্তার কারণ হয়ে দাঁড়ায় উসমান দেম্বেলের চোট পাওয়া। ঊরুর সমস্যায় সামনের কয়েকটি ম্যাচে হয়তো খেলতে পারবেন না ফরাসি ফরোয়ার্ড, যার মধ্যে রয়েছে ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে গুরুত্বপূর্ণ লড়াইও।

লা লিগায় গত শনিবার (২৮ জানুয়ারি) এর ম্যাচে পেদ্রোর একমাত্র গোলে জয় পায় বার্সেলোনা। দেম্বেলেকে ম্যাচের ২৬তম মিনিটেই তুলে নেন শাভি এরনান্দেস। এই ফরোয়ার্ডের বদলি নামা পেদ্রোই পরে ব্যবধান গড়ে দেন।

বার্সেলোনার বিবৃতিতে দেম্বেলের বাঁ ঊরুতে চোটের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে ২৬ বছর বয়সী এই ফুটবলার কবে মাঠে ফিরতে পারবেন, সে বিষয়ে কিছু বলা হয়নি। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, প্রায় তিন সপ্তাহের জন্য ছিটকে যেতে পারেন ফ্রান্সের হয়ে গত বিশ্বকাপ খেলা দেম্বেলে।

তাই হলে ইউরোপে লিগে নকআউটের প্লে-অফের প্রথম লেগে দেম্বেলেকে ছাড়াই হয়তো খেলতে হবে বার্সেলোনাকে। ইউনাইটেডের বিপক্ষে কাম্প নউয়ে ম্যাচটি হবে আগামী ১৬ ফেব্রুয়ারি।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে সরাসরি ১৫টি গোলে অবদান রেখেছেন দেম্বেলে (৮টি গোল ও সাতটি অ্যাসিস্ট)। কাতালান ক্লাবটির হয়ে এই তালিকায় তার ওপরে আছেন কেবল পোলিশ স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কি (২২টি গোল ও পাঁচটি অ্যাসিস্ট)।

ইউনাইটেড ম্যাচের আগে লা লিগায় বার্সেলোনার ম্যাচ রয়েছে তিনটি- রিয়াল বেতিস, সেভিয়া ও ভিয়ারিয়ালের বিপক্ষে। লিগে ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ দুইয়ে, ৪১ পয়েন্ট নিয়ে।

Development by: webnewsdesign.com