মহানবী (সা:) কে কটুক্তির প্রতিবাদে মাধবপুরে  মানববন্ধন 

শনিবার, ১১ জুন ২০২২ | ৫:৪৬ অপরাহ্ণ

মহানবী (সা:) কে কটুক্তির প্রতিবাদে মাধবপুরে  মানববন্ধন 
apps

হবিগঞ্জের মাধবপুরে মানবতার অগ্রদূত ইতিহাসের মহামানব মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও আয়েশা সিদ্দিকা(রাঃ) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন (বিজেপি) দলের শীর্ষস্থানীয় দুইজন নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক কটুক্তি ও অবমাননা মূলক মন্তব্য করার প্রতিবাদে শনিবার (১১-জুন) দুপুরে মাধবপুর উপজেলা পরিষদের গেইটের সামনে চত্বরে, ভারতে রাসুলুল্লাহ (দঃ) এর শানে কটুক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মাধবপুর বিজয়নগর উপজেলা সুন্নী ওলামা ঐক্য পরিষদের উদ্যোগ আয়োজিত বিশাল মানববন্ধন কর্মসূচি সফল হয়েছে ব্যানারে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, হাফেজ ক্বারী মাওলানা এম জাকিউর রহমান কাদেরী সাহেব সভাপতিঃ মাধবপুর বিজয়নগর উপজেলা সুন্নী ওলামা ঐক্য পরিষদ। মাওলানা ক্বারী মোহাম্মদ মিজানুর রহমান আজিজী সাহেব সহ-সভাপতিঃ মাধবপুর বিজয়নগর সুন্নী ওলামা ঐক্য পরিষদ ,মাওলানা মোস্তাকিম বিল্লাহ নূরী সাহেব, হাফেজ মাওলানা নূর মুহাম্মদ সাহেব মাওলানা ক্বারী মোহাম্মদ মাজহারুল ইসলাম আল কাদরী, মাওলানা খাদিমুল ইসলাম আল হাসানী, মাওলানা আফজাল হোসাইন সাহেব মাওলানা আব্দুল হক সুন্নী আল কাদরী মাওলানা নাসির উদ্দীন চিশতি সাহেব, মাওলানা আশরাফুল ইসলাম সাহেব।

জনাব মোহাম্মদ ধনু মেম্বার, জনাব মোহাম্মদ নূর বক্স মাস্টার, জনাব মোহাম্মদ শফিক উদ্দিন খাঁন, জনাব মোহাম্মদ মাসুদ খাঁন, জনাব মোঃ ছোট মিয়া পাঠান, জনাব মাসুদুর রহমান মাছুম সাহেব, হাজ্বী হাবিবুর রহমান সহ উক্ত সংগঠনের সকল ওলামায়ে কেরাম উপস্থিত ছিলেন পরে সভাপতির বক্তব্যের মাধ্যমে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির কাজ সমাপ্ত করা হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে হাজার হাজার মুসলিম জনতা অংশগ্রহণ করেন। সমাবেশে বক্তারা কটুক্তিকারী নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল এর প্রতি তীব্র নিনদা, ঘৃনা ও প্রতিবাদ জানান এবং বাংলাদেশের সকল মুসলিম উম্মার প্রতি ভারতীয় পণ্য বয়কটের জন্য আহবান জানান সমাবেশ থেকে বক্তারা মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও হযরত আয়েশা সিদ্দিকা(রাঃ) কে নিয়ে কটুক্তি করায় কটুক্তিকারীদের।

প্রতি রাষ্ট্রীয়ভাবে ভারত সরকারের কাছে নিন্দা প্রস্তাব ও প্রতিবাদ জানানোর জন্য বাংলাদেশ সরকারের প্রতি জোর দাবি জানান
দীর্ঘক্ষণ মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা গেইট থেকে শুরু হয়ে ঢাকা-সিলেট মহাসড়কের গোদামপাড়া মসজিদের সামনে রাস্তা প্রদক্ষিণ করে। মাধবপুর থানা রোডের প্রবেশমূখ হয়ে উপজেলা পরিষদ গেইটের সামনে এসে সম্মিলিত দোয়ার মাধ্যমে শেষ হয়, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক মহোদয়ের দিকনির্দেশনায় থানা পুলিশ ও মাধবপুর ট্রাফিক জোন পুলিশ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com