মময়মনসিংহের মুক্তাগাছা থানার নবাগত ওসি দুলাল আকন্দ

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ৫:৩৬ অপরাহ্ণ

মময়মনসিংহের মুক্তাগাছা থানার নবাগত ওসি দুলাল আকন্দ
apps

মময়মনসিংহ নেত্রকোনা জেলার কৃতি সন্তান মোহাম্মদ দুলাল আকন্দ ২০১৭ ইং সালে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় এস আই হিসাবে সুনামের সহিত চাকুরি অবস্থায় পদ্দোন্নতি লাভ করে সিলেট জেলার বিশ্বনাথ থানায় ওসি তদন্তের দায়িত্বে যোগদান করে। সেখানেও তিনি সুনামের সহিত চাকুরী করেছেন।

পরবর্তীতে বদলি সূত্রে আবারও ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় ইন্টেলিজেন্স এন্ড কমিনিটি পুলিশিং অফিসার হিসেবে যোগদান করেন। বিশ্ব মহামারী করোনা ভাইরাস কোভিট-১৯ মোকাবেলার সময় তিনি ময়মনসিংহ নগরীর ৩ নং পুলিশ ফাঁড়ির ইনচার্জের দায়িত্ব পান।

তিনি করোনার ২য় ঢেউ মোকাবেলার পাশাপাশি ব্যাস্ততম নগরীর বানিজ্যিক এলাকায় আইনশৃংখলা রক্ষা সহ অপরাধ দমন ক্ষেত্রে ৬/৯/২০২০ ইং সালে মময়মনসিংহ নগরীর ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ দায়িত্ব দেওয়া হয়। অত্যন্ত নিষ্ঠার সাথে তিনি দায়িত্ব পালন করে আসছিলেন এমতবস্থায় গত ২৬ জানুয়ারী ২০২১ ইং ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ বিপিএম (সেবা) ও মময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর নির্দেশে মোহাম্মদ দুলাল আকন্দকে ময়মনসিংহের মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব প্রদান করা হয়।

বর্তমানে তিনি মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বরত আছেন। তিনি সকলের কাছে চেয়েছেন যেন সৎ ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করতে পারেন।

Development by: webnewsdesign.com