মমকে নিয়ে পর্দায় আসছেন রাশেদ..

মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | ৫:৩৩ অপরাহ্ণ

মমকে নিয়ে পর্দায় আসছেন রাশেদ..
apps

অভিনেত্রী জাকিয়া বারী মমকে নিয়ে পর্দায় আসছেন আলোচিত অভিনেতা রাশেদ সীমান্ত। টিপু আলম মিলনের গল্পে ‘মানবতা’ নাটকে দেখা যাবে তাদের। সুবাতা রাহিক জারিফার রচনায় নাটকটি পরিচালনা করেছেন আল হাজেন।

গল্পে দেখা যাবে, সদরঘাট থেকে বরিশালের উদ্দেশে টার্মিনাল ত্যাগ করে একটি যাত্রীবাহী লঞ্চ। সুপারভাইজার খোকন ঘুরে যাত্রীদের দেখভাল করেছেন। লঞ্চ মাঝ নদীতে যাওয়ার পর এক মহিলা যাত্রীর প্রসব বেদনা শুরু হয়। মাঝ নদীতে খোকন কী করবে বুঝে উঠতে পারে না। এ অবস্থায় এগিয়ে আসে লঞ্চের যাত্রী ডাক্তার নুসরাত। শুরু হয় নতুন যুদ্ধ। খোকন এবং ডাক্তার নুসরাত আপ্রাণ চেষ্টা করে দুটি জীবনকে বাঁচাতে।

গল্পে লঞ্চের সুপারভাইজার চরিত্রে অভিনয় করেছেন রাশেদ। তার চরিত্রের নাম খোকন। আর ডাক্তার নুসরাত চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। এছাড়া আরও অভিনয় করেছেন অলিউল হক রুমী, আইনুন পুতুল, নীলা আহমেদ প্রমুখ। ২৭ ডিসেম্বর রাত ৮টায় বৈশাখী টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

‘মানবতা’ প্রসঙ্গে রাশেদ সীমান্ত বলেন, ‘আমি বেছে বেছে কাজ করি। গড্ডলিকা প্রবাহে গা ভাসিয়ে দেওয়ার জন্য অসংখ্য নাটকে কাজ করার পক্ষপাতী আমি নই। ব্যতিক্রমী গল্প না হলে আমি সাধারণত কাজ করি না। ‘মানবতা’ নাটকটি একেবারেই ব্যতিক্রম। অভিনয় করে প্রাণ পেয়েছি। বরাবরের মতো এ নাটকটিও দর্শকদের অনেক ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

Development by: webnewsdesign.com