২৮ ডিসেম্বর পৌর ভোট

মঙ্গলবার থেকে মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ১০:৫৫ অপরাহ্ণ

মঙ্গলবার থেকে মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি
apps

আগামী ২৮ ডিসেম্বরের অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন ইচ্ছুক প্রার্থীদের কাছে আবেদন ফরম বিতরণ করবে বিএনপি। সোমবার (২৩ নভেম্বর) কেন্দ্রীয় দফতরে দায়িত্বে থাকা দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

দলীয় তফসিল অনুযায়ী, মনোনয়ন ইচ্ছুক প্রার্থীদের মঙ্গলবার (২৪ নভেম্বর) থেকে ২৯ নভেম্বর পর্যন্ত গুলশানে চেয়ারপারসনের কার্যালয় অথবা জেলা কার্যালয় থেকে কেন্দ্র কর্তৃক নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে দলের দেয়া নির্দেশনা ও শর্তাবলীয় অনুযায়ী পূরণ করে গুলশানের অফিসে জমা দিতে হবে।

প্রথম পর্যায়ে পঞ্চগড়, পটুয়াখালীর কুয়াঘাটা, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ, বরিশালের উজিরপুর, দিনাজপুরের ফুলবাড়ী, বাকেরগঞ্জ, রংপুরের বদরগঞ্জ, ময়মনসিংহের গফরাগাঁও, কুড়িগ্রাম, নেত্রকোনার মদন, রাজশাহীর পুঠিয়া, কাটাখালী, মানিকগঞ্জ, কাটাখালী, ঢাকার ধামরাই, সিরাজগঞ্জের শাহজাদপুর, গাজীপুরের শ্রীপুর, পাবনার চাটমোহর, সুনামগঞ্জের দিরাই, কুষ্টিয়ার খোকসা, মৌলভীবাজারের বড়লেখা, চুয়াডাঙ্গা, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, খুলনার চালনা, চট্টগ্রামের সীতাকুন্ড ও বরগুনার বেতাগী পৌরসভায় নির্বাচন হবে ২৮ ডিসেম্বর।

Development by: webnewsdesign.com