ভোলার লালমোহনে বাথরুম থেকে গৃহবধূর লাশ উদ্ধার

বুধবার, ০২ নভেম্বর ২০২২ | ৬:৪৮ অপরাহ্ণ

ভোলার লালমোহনে বাথরুম থেকে গৃহবধূর লাশ উদ্ধার
ভোলার লালমোহনে বাথরুম থেকে গৃহবধূর লাশ উদ্ধার
apps

ভোলার লালমোহন উপজেলায় বাথরুম থেকে লাইজু আক্তার (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বুধবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বদরপুর ইউনিয়ন বদরপুর গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।

লালমোহন থানার উপ-পরিদর্শক উত্তম কুমার জানান লাইজু ওই গ্রামের হেজু মাঝির স্ত্রী এবং তাঁর ৩ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। হেজু পেশায় জেলে। লাইজুর পরিবারের বরাত দিয়ে উত্তম কুমার জানান, মঙ্গলবার রাতে লাইজু তাঁর স্বামী হেজু এবং ৩ বছর বয়সী শিশুকে নিয়ে একই খাটে ঘুমিয়েছিলেন। মধ্যরাতে হেজু মাছ শিকারের জন্য নদীতে চলে যায়।

বুধবার সকালে লাইজু বাড়ির টুকিটাকি কাজ শেষ করে বাথরুমে যায়। তখন ওই ঘরে হেজুর এক ভাগ্নীও ছিল। দীর্ঘসময় ধরে তিনি বাথরুম থেকে বের না হওয়ায় আশেপাশের লোকজন ওই বাথরুমের দরজা ভেঙে ভিতরে লাইজুর লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন শেষ করে লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এসআই উত্তম কুমার আরো জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। সুরতহাল প্রতিবেদনে পুলিশের ধারণা হচ্ছে, লাইজু স্ট্রোক করে মারা যেতে পারে। লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব রহমান জানান, লাইজুর মৃত্যুর ঘটনায় তাঁর পরিবারের কারো কোনো অভিযোগ নেই। তবে ঘটনাটির তদন্ত চলমান রয়েছে। এ ঘটনায় লালমোহন থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Development by: webnewsdesign.com