ভোলার চরফ্যাশনে পৌর-নির্বাচনে প্রার্থী দেওয়ার জন্য জাতীয় পার্টির সভা

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১:৪৬ অপরাহ্ণ

ভোলার চরফ্যাশনে পৌর-নির্বাচনে প্রার্থী দেওয়ার জন্য জাতীয় পার্টির সভা
apps

ভোলার চরফ্যাশন উপজেলার চরফ্যাশন পৌরসভা নির্বাচন ২০২১ উপলক্ষে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মনোনয়নের জন্য শুক্রবার (২২ জানুয়ারি) সকাল ১০ ঘটিকায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

থানা রোডস্থ জাতীয়পার্টির অস্থায়ী কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক সাংবাদিক এম মনিরুজ্জামান শহীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সচিব সাংবাদিক এম মিজানুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি ও জেলা জাতীয় কৃষক পার্টির আহ্বায়কআব্দুল হাই হাওলাদার জাতীয় যুবসংহতির চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম সোহেল, উপজেলা শ্রমিক পার্টির আহ্বায়ক আলমগীর হাওলাদার ও সদস্য সচিব আব্দুর রহিম সরদার, উপজেলা কৃষক পার্টির আহ্বায়ক খোরশেদ আলম মাল, জেলা জাতীয় পার্টির সদস্য কবির সরদার সহ চরফ্যাশন পৌরসভার নয় ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সবাই সাংবাদিক এম মনিরুজ্জামান শহীদ ও সাংবাদিক মিজানুর রহমান বক্তব্যে বলেন ভোলা জেলা জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ নজীব ভাইয়ের নির্দেশক্রমে আসন্ন পৌরসভা নির্বাচন ২০২১ এর চরফ্যাশন পৌরসভা মেয়র প্রার্থী মনোনয়নের জন্য আপনাদের মতামত নিয়ে আমরা প্রার্থী মনোনীত কোরবো।

উক্ত সভায় আব্দুল হায় হাওলাদার বক্তব্যে বলেনচরফ্যাশন পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী কে জয়যুক্ত করতে হলে চরফ্যাশন পৌরসভার জাতীয় পার্টির ঝিমিয়ে পড়া কমিটি বিলুপ্ত করে একটি নতুন কমিটি উপহার দেওয়ার জোর দাবি জানান।

সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সম্পাদক, জেলা জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি কেফায়েত উল্লাহ নজীব ভাইয়ের সাথে মোবাইল ফোনে উক্ত বিষয় নিয়ে আলোচনা করলে তিনি বলেন, চরফ্যাশন পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থীকে বিজয়ী করতে আপনারা যে সিদ্ধান্ত নেবেন আমি তার সাথে একমত পোষণ করছি এবং সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা যুব সংহতির সভাপতি সাংবাদিক শহিদুল ইসলাম (সোহেল) কে মেয়র পদে মনোনীত করায় ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি কেফায়েত উল্লাহ নজিব অভিনন্দন জানান।

সভাশেষে চরফ্যাশন উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এম মনিরুজ্জামান শহীদ উপস্থিত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Development by: webnewsdesign.com