ভোলার চরফ্যাশনে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০ | ৯:১৯ অপরাহ্ণ

ভোলার চরফ্যাশনে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার
apps

চরফ্যাশন উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর মোঃ আব্দুল কাদের মাঝি( ৫০) কে বুধবার (৭ অক্টোবর) রাতে চরফ্যাশন থানা পুলিশ কর্তৃক গ্রেফতার করে বৃহস্পতিবার (৮ অক্টোবর) জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার ১ অক্টোবর তারিখে গভীর রাতে আব্দুল্লাহপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে শ্বশুরের বসত ঘরে র্ঘটনা ঘটে। চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু অভিযোগ করেন,তার স্বামী চট্রগ্রামে দিনমজুরের কাজ করেন। ঘটনার রাতে তার স্বামী এবং শ্বাশুরী বাড়িতে ছিলেন না। শ্বশুর কাদের মাঝিসহ তিনি রাতে একই ঘরে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার শ্বশুর ঘুমন্তস্থায় ঝাপটে ধরে মুখে গামছা গুজে জোরপুর্বক তাকে ধর্ষণ করেন।

এসময় তিনি আত্মরক্ষার চেষ্টা করলে ধর্ষক শ্বশুর তাকে কামড়িয়ে ঠোঁটে এবং বুকে ক্ষত করে ফেলেন। এঘটনার পরপরই তিনি ধর্ষক শ্বশুরের হাত থেকে বাঁচতে পার্শ্ববর্তী চাচী শাশুরীর ঘরে আশ্রয় নেন। এঘটনায় তিনি বাদি হয়ে শ্বশুর কাদের মাঝিকে আসমী করে চরফ্যাশন থানায় গত শুক্রবার রাতে তিনি একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া মামলা না নিয়ে সময় ক্ষেপন করন এবং বাকে আদালতে মামলা নেয়র পরামর্শ দেন । বুধবার রাতে চরফ্যাশন থানায নারী ও শিশু নির্যাতন আইনে শ্বশুর মোঃ কাদের মাঝে কে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মনির হোসেন মিয়া বলেন, আমাসী আটক করে বৃহম্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com