ভোগ সাময়িকীর বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ মেলানিয়ার

রবিবার, ১৫ মে ২০২২ | ৩:১৩ অপরাহ্ণ

ভোগ সাময়িকীর বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ মেলানিয়ার
apps

ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্টের গদি ছাড়ার পর অনেকটা আড়ালে চলে যান মেলানিয়া ট্রাম্প। সাবেক মার্কিন এই ফার্স্ট লেডি সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তিনি বিখ্যাত ভোগ সাময়িকীর বিরুদ্ধে ‌‘পক্ষপাতমূলক’ আচরণের অভিযোগ এনেছেন।

গত বছর স্বামীর সাথে হোয়াইট হাউজ ছাড়েন মেলানিয়া। শুক্রবার ফক্স ন্যাশনের উপস্থাপক পিটে হেসসেথকে সাক্ষাৎকার দেন তিনি। ফার্স্ট লেডি হওয়ার পর হিলারি ক্লিনটন, মিশেল ওবামা, জিল বাইডেনকে ভোগের প্রচ্ছদে দেখা গেছে। এর মধ্যে কাউকে কাউকে আবার একাধিকবার ভোগের প্রচ্ছদে দেখা গেছে।
ফার্স্ট লেডি হওয়ার পর কেন আপনাকে ভোগের প্রচ্ছদে দেখা যায়নি এমন প্রশ্নের জবাবে মেলানিয়া বলেন, ‌‘তারা পক্ষপাতদুষ্ট। তাদের নিজস্ব পছন্দ এবং অপছন্দ আছে এবং সেটা থাকাই স্বাভাবিক। আমি মনে করি আমেরিকান নাগরিক ও সবাই এসব বিষয়ে ওয়াকিবহাল। ভোগ সাময়িকীতে মডেল হওয়ার চাইতে জরুরি কাজ আমার আছে- হোয়াইট হাউজে থাকতেও আমি আমার মতো করে কাজ করে গিয়েছি।’

উল্লেখ্য, ফার্স্ট লেডি হওয়ার পর সাবেক মডেল মেলানিয়াকে ভোগের প্রচ্ছদে দেখা না গেলেও ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ২০০৫ সালে বিয়ের পর তার ছবি ছাপা হয়েছিল সাময়িকীর প্রচ্ছদে।

সূত্র: ওয়াশিংটন পোস্ট

Development by: webnewsdesign.com