ভুরুঙ্গামারীতে ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ

ভুরুঙ্গামারীতে ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে
apps

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পাইলটিয়ান ফুটবল টুর্নামেন্ট ২০২০ (আন্তব্যাচ) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৮ সেপ্টেম্বর (শুক্রবার) বিকাল ৫.১৫ মিনিটে ভূরুঙ্গামারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। ভূরুঙ্গামারী ফুটবল একাডেমী এর সার্বিক সহযোগিতায় ভূরুঙ্গামারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৭ এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। ব্যাচ ভীত্তিক এই টুর্নামেন্ট মোট ৯টি ব্যাচ খেলায় অংশ গ্রহন করে।

ব্যাচ-২০১৮ ও ব্যাচ-২০১৪ এর মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলাটি শুরু হয়ে নির্ধারিত সময়ে উভয় দলের মধ্যে ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হলে খেলাটি টাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে ব্যাচ-২০১৪- ৩ গোল ও ব্যাচ-২০১৮-৪ গোলোর ব্যবধানে ব্যাচ ২০১৮ জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়।

 

অত্যান্ত সুন্দর ও মনোরম পরিবেশে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলাটি পরিচালনা করেন গনেশ চন্দ্র সেন, সহযোগী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন আলমগীর হোসেন ও মোস্তাফিজুর রহমান সোহেল।

খেলা শেষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে পুরুস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী (খোকন) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান। অন্যান্যদের মধ্যে প্রেস ক্লাব সভাপতি আনোয়ারুল হক, বাংলাদেশ ছাত্রলীগের ভূরুঙ্গামারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com