ভাষা শহীদদের প্রতি রাসিক মেয়র লিটনের শ্রদ্ধা

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৭:০২ অপরাহ্ণ

ভাষা শহীদদের প্রতি রাসিক মেয়র লিটনের শ্রদ্ধা
apps

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ২১ ফেব্রুয়ারি দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১মিনিটে শ্রদ্ধা নিবেদন করেন মেয়র। পুষ্পস্তবক অর্পনের পর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পুষ্পস্তবক অর্পনের সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির বিপিএম, পিপিএম, মেয়রপত্নী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, আসাদুজ্জামান আজাদ, ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাসিকের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিনসহ থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে নগরীর কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি নিয়ে রাজশাহী কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে আসেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Development by: webnewsdesign.com