‘ভালো থেকো, আর পারছি না’ লিখে শরীরে আগুন দিলেন নারী চিকিৎসক

বুধবার, ২৬ জুন ২০২৪ | ১১:৪৯ পূর্বাহ্ণ

‘ভালো থেকো, আর পারছি না’ লিখে শরীরে আগুন দিলেন নারী চিকিৎসক
‘ভালো থেকো, আর পারছি না’ লিখে শরীরে আগুন দিলেন নারী চিকিৎসক
apps

‘ভালো থেকো, আর পারছি না’ লিখে শরীরে আগুন দিলেন নারী চিকিৎসকডা. অপর্ণা বসাক ময়মনসিংহ: ফেসবুকে পোস্ট দিয়ে শরীরে আগুন ধরিয়ে ডা. অপর্ণা বসাক (২৭) নামে এক এমবিবিএস নারী চিকিৎসক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৫ জুন) সকালে ময়মনসিংহ নগরীর পণ্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নিচতলায় ঘটনাটি ঘটে। তবে এদিন বিকালে ঘটনাটি জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর আগে মৃত অপর্ণা বসাক তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর উদ্দেশ্যে লেখেন- ‘ভালো থেকো, আমি আর পারছি না। হয়ত আমিও সবার মত হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম। ’

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাঈন উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৯টার দিকে পরিবার থেকে ঘটনাটি আমাদের জানালে, আমরা রান্না ঘরের দরজা ভেঙে মৃতের অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার করি। এ ঘটনায় ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বিকালে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- প্রেমঘটিত কারণে ওই নারী চিকিৎসক আত্মহত্যা করেছেন। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি। যাকে উদ্দেশ্য করে ফেসবুক পোস্ট দেওয়া হয়েছে, আমার তার খোঁজ করছি। বিস্তারিত জেনে পরে জানানো হবে।

পুলিশ জানায়, ওই নারী চিকিৎসক জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকার বাসিন্দা। তিনি ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালে বিগত প্রায় এক বছর ধরে চিকিৎসক হিসাবে কর্মরত ছিলেন। তবে এখন পর্যন্ত এ ঘটনায় সম্পৃক্ত প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

এই বিষয়ে প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালের স্বত্বাধিকারী মশিউর আলম চন্দন বলেন, ওই নারী চিকিৎসক গত প্রায় এক বছর ধরে আমাদের হাসপাতালে মেডিকেল অফিসার হিসাবে কর্মরত ছিলেন। শুনেছি আজ ভোরে তিনি নগরীর পণ্ডিতপাড়া এলাকার বাসায় আত্মহত্যা করেছেন। তবে কেন বা কী কারণে এই ঘটনা ঘটেছে, আমার জানা নেই।

Development by: webnewsdesign.com