ভারতে প্রেমিকের দুই কানই কেটে দিলেন বাবা!

বুধবার, ২০ জুলাই ২০২২ | ১:৪৫ অপরাহ্ণ

ভারতে প্রেমিকের দুই কানই কেটে দিলেন বাবা!
apps

নাবালিকা মেয়ের ঘরে প্রেমিক। রাগে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারলেন না বাবা। দড়ি দিয়ে বেঁধে মারধর করে সেই যুবকের দুই কানই কেটে দিলেন তিনি!ঘটনাটি ঘটেছে ভারতের আসাম রাজ্যের তিনসুকিয়া জেলায়। পরে যুবকের মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে প্রেমিকার বাবাকে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা গেছে, অভিযুক্ত ব্যক্তির নাম চিত্র গগৈ। সোমবার (১৮ জুলাই) বাড়ি ফিরে মেয়ের ঘরে তার প্রেমিককে দেখতে পেয়েই মেজাজ হারান তিনি। এরপরই ওই যুবককে মারধর করেন। একপর্যায়ে তার দুই কান কেটে নেয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে।রাজ্যের পুলিশ জানিয়েছে, ওই যুবকের দুই কানই কেটে নেয়ায় অতিরিক্ত রক্তপাত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। ছেলেটির দুই কানেই সেলাই পড়েছে। পরে ওই যুবকের মা থানায় লিখিত অভিযোগ করলে গ্রেফতার করা হয় চিত্র গগৈকে।

তিনসুকিয়ার পুলিশ সুপার দেবজিৎ দেউড়ি বলেন, অভিযুক্ত চিত্র গগৈ জানিয়েছেন, মেয়ের ঘরে খাটের নিচে লুকিয়ে ছিল ওই যুবক। চোর ভেবেই তাকে মারধর করেছেন তিনি।দেবজিৎ দেউড়ি আরও জানান, যুবকের মায়ের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই যুবক নাবলক নয়, তার বয়স ১৮ বছর। তবে তার প্রেমিকা নাবালিকাই। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে। ঘটনার তদন্ত করছে স্থানীয় থানার পুলিশ।

Development by: webnewsdesign.com