ভারতী ও তার স্বামীকে মাদকসেবন বন্ধের আহ্বান জানান জনি লিভার

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ৬:০৭ অপরাহ্ণ

ভারতী ও তার স্বামীকে মাদকসেবন বন্ধের আহ্বান জানান জনি লিভার
apps

মাদককাণ্ডে উত্তাল বলিউড, মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, অর্জুন রামপাল, শ্রদ্ধা কাপুরসহ একাধিক তারকাদের গ্রেফতারের পর উত্তেজনা আরও বেড়েছে। সবশেষ মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। তাদের গ্রেফতারের ঘটনায় এবার মুখ খুলেছেন জনপ্রিয় অভিনেতা জনি লিভার।

ভারতী ও তার স্বামীকে মাদকসেবন বন্ধের আহ্বান জানান তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে জনি বলেন, ‘হর্ষ এবং ভারতীর বয়স কম। কম বয়সে মাদকের জালে জড়িয়ে সংবাদমাধ্যমে নাম আসলে, বাড়ির লোকেদের কী অবস্থা হয় একবার ভাবুন। জেল থেকে বের হয়ে হর্ষ-ভারতী যেন তাদের সহকর্মীদের সঙ্গে কথা বলেন। তারা যেন মাদকের জালে জড়িয়ে না পড়েন।

সঞ্জয় দত্তের উদাহরণ টেনে জনি বলেন, ‘সঞ্জয় তার নিজের দোষ স্বীকার করে নিয়েছেন পুরো পৃথিবীর মানুষের সামনে। এর থেকে বড় উদাহরণ কী হতে পারে? বলিউডের কম বয়সী তারকারা যদি দিনের পর দিন মাদকের নেশায় ডুবে থাকেন তাহলে ইন্ডাস্ট্রি খারাপ হয়ে যাবে। ইন্ডাস্ট্রির বদনাম হয়ে যাবে।

টেলিভিশন তারকা ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি সদর দফতরে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার করা হয় ভারতী ও তার স্বামীকে। ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে তাদের। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

Development by: webnewsdesign.com