বড়লেখায় ইয়াবা ট্যাবলেট ও দেশীয় অস্ত্রসহ যুবক আটক

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ১:২৯ অপরাহ্ণ

বড়লেখায় ইয়াবা ট্যাবলেট ও দেশীয় অস্ত্রসহ যুবক আটক
apps

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার পানিধার এলাকায় (২৩ জানুয়ারী) শনিবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামীম আল ইমরানের নেতৃত্বে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ধারালো দেশীয় অস্ত্রসহ তারেক আহমদ (৩৫) নামে একজন কে আটক করা হয়।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুসারে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এসময় বড়লেখা থানা পুলিশ সহযোগিতা করে।

দণ্ডিত তারেক আহমদ পানিধার গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

আদালত সূত্রে জানা জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামীম আল ইমরানের নেতৃত্বে শনিবার রাত সাড়ে আটটায় পৌরসভার পানিধার এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ী তারেক আহমদের বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় দুটি ধারালো অস্ত্র ও ৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। এসময় থানার এসআই আবু সাঈদের নেতৃত্বে একদল পুলিশ অভিযানে সর্বাত্মক সহযোগিতা করে। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুসারে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামীম আল ইমরান দেশীয় দুটি ধারালো অস্ত্র ও ৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক ব্যক্তিকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদানের সত্যতা নিশ্চিত করেছন।

Development by: webnewsdesign.com