‘ব্ল্যাক প্যানথার: ওয়াকান্ডা ফরেভার’-এর ট্রেলার রেকর্ড গড়েছে

মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২ | ৪:৫৩ অপরাহ্ণ

‘ব্ল্যাক প্যানথার: ওয়াকান্ডা ফরেভার’-এর ট্রেলার রেকর্ড গড়েছে
apps

‘ব্ল্যাক প্যানথার: ওয়াকান্ডা ফরেভার’-এর ট্রেলার রেকর্ড গড়েছে। প্রকাশ পাওয়ার মাত্র ২৪ ঘণ্টায় ১৭২ মিলিয়ন বা ১৭ কোটি ২০ লাখ ভিউ হয়েছে। খবর ভ্যারাইটি ডট কমের। মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের সুপারহিরো ছবির ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি ভিউ পাওয়া ট্রেলারের একটি। ‘ব্ল্যাক প্যানথার: ওয়াকান্ডা ফরেভার’-এর ট্রেলারটি সামাজিক মাধ্যমেও সাড়া ফেলেছে। মেনশন করা হয়েছে ৮ লাখ ৯৩ হাজার বারের বেশি। ট্রেন্ডিং-এও উঠে এসেছে চ্যাডউইক বোসম্যানের নাম।

পাঁচ ঘণ্টার বেশি সময় ধরে ট্রেন্ডিং-এর টপে ছিল ‘#ওয়াকান্ডাফরেভার’। ওয়াকান্ডা সড়কের এক চিত্রকর্মে ফুটে উঠেছে বোজম্যানের চেহারা। ২ মিনিট ১১ সেকেন্ডের ট্রেলারে প্রায় সব তারকাকেই দেখানো হয়েছে। লুপিতা নিয়নগোর নাকিয়া চরিত্রটিকে তার ভালোবাসার মানুষ টি’চালার জন্য প্রায় পুরো ছবিতেই মন খারাপ করে থাকতে দেখা যাবে। অ্যাকুয়াটিক ওয়ারিয়র ‘নামর’ চরিত্রটিকে দেখা যাবে প্রথমবারের মতো। এই চরিত্রে অভিনয় করেছেন টেনোক হুয়েরটা।

কৃষ্ণাঙ্গ সংস্কৃতির ওপর ভিত্তি করে সুপারহিরো সিনেমাটি গতবারের মতো এবারও পরিচালনা করেছেন রায়ান কুগলার। ইতিহাস আর বাস্তবের মিশেলে ওয়াকান্ডিয়ান রূপকথাকে তিনি অসাধারণ রূপে। ১১ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Development by: webnewsdesign.com