ব্রাহ্মণবাড়িয়ায় সীমান্তে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও চোরাচালান উদ্ধার

মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০২৩ | ৪:০৪ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় সীমান্তে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও চোরাচালান উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ায় সীমান্তে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও চোরাচালান উদ্ধার
apps

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী এলাকায় একাধিক বিশেষ অভিযান পরিচালনা করে ৬২৫ বোতল ইস্কফ, ০৬ কেজি গাঁজা, ১২৬ মিটার ভারতীয় বিভিন্ন প্রকার কাপড় উদ্ধার করেছে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর সদস্যরা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী এলাকায় কদমতলী, বিষ্ণপুর, হীরাপুর এবং নলগরিয়া নামক স্থান হতে পৃথক পৃথক অভিযানে চালিয়ে এই বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও চোরাচলানে মালামাল ভারতীয় বিভিন্ন প্রকার কাপড় উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত মাদ্রকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও অন্যান্য চোরাচালানী মালামাল ব্রাহ্মণবাড়িয়া কাষ্টমস্ অফিসে জমা করা হয়েছে। অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎরতা অব্যাহত থাকায় ইতিপূর্বেও বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও অবৈধ চোরাচালানী মালামাল উদ্ধার করে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে।

এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, (পিএসসি) জানান, ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎপরতায় সজাগ থাকবে তারা। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Development by: webnewsdesign.com