বোরহানউদ্দিনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন যুবক-যুবতী

মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১ | ১১:১০ পূর্বাহ্ণ

বোরহানউদ্দিনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন যুবক-যুবতী
apps

ভোলার বোরহানউদ্দিনের ২৪ ঘণ্টার ব্যবধানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন যুবক-যুবতী। সোমবার ও রবিবার যথাক্রমে পৌরসভার ৫ নং ওয়ার্ডের পদক্ষেপএনজিও কর্মী আইরিন আক্তার (২৩) ও বড়মানিকা ইউনিয়নে আব্দুল হাকিম আত্মহত্যা করেন। প্রেমঘটিত কারণে উভয় আত্মহত্যা বলে জানান স্থানীয়রা। তবে পুলিশ বলছে, উভয় ঘটনায় একাধিক বিষয়কে সামনে রেখে তদন্ত চলছে। নিহত এনজিওকর্মীর সহকর্মী সুইটি খানম জানান, তারা পদক্ষেপ এনজিও দ্বিতীয় তলায় থাকতেন। রোববার রাত বারোটায় খেয়ে শুয়ে পড়েন। সোমবার সকালে সুইটির রুম বন্ধ দেখে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে সে বিষয়টি ম্যানেজারকে জানান। তারা এসে দেখেন তার নিথর দেহ ঝুলছে ।

পদক্ষেপ এনজিও জোনাল ম্যানেজার রুহুল কুদ্দুস জানান, নিহত আইরিন আগৈলঝাড়া উপজেলার ফুলশ্রি ১ নং ওয়ার্ডের আকবর আলী ফকিরের মেয়ে। তার চাকরির বয়স দুই বছর। খুবই শান্ত প্রকৃতির ছিল। কি কারেন আত্মহত্যা করছেন তা বলতে পারছেন না। বোরহানউদ্দিন থানার ইন্সপেক্টর তদন্ত বশির আলম জানান, প্রেমঘটিত কারণ থাকতে পারে। তবে একাধিক বিষয় সামনে রেখে আমরা তদন্ত করছি।

অন্যদিকে রোববার বিকালে উপজেলা বড়মানিকা ইউনিয়নের ১ নং ওয়ার্ড থেকে আব্দুল হাকিম(২০) নামক এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই এলাকার সাফিজল হকের ছেলে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে । তদন্ত চলছে।

Development by: webnewsdesign.com