বৈষম্যহীন সমাজ গঠনে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান : অ্যাডভোকেট সালমা

বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | ১:২০ অপরাহ্ণ

বৈষম্যহীন সমাজ গঠনে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান  : অ্যাডভোকেট সালমা
বৈষম্যহীন সমাজ গঠনে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান : অ্যাডভোকেট সালমা
apps

বৈষম্যহীন সমাজ গঠনে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন যমুনা গ্রুপের চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। তিনি বলেছেন, ‘মানুষ হিসাবে আমরা সবাই সমান। সবাই এ দেশের নাগরিক। তাই সব মানুষের সমান সুযোগ পাওয়া উচিত। অর্থনৈতিক বৈষম্যের অজুহাত দিয়ে মানুষকে পিছিয়ে রাখা যাবে না। আসুন আমরা বৈষম্যহীন সমাজ গঠনে সবাই মিলে কাজ করি।’

বুধবার দুপুরে ঢাকার দোহার উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় দরিদ্র মানুষের মাঝে শাড়ি বিতরণকালে অডিও বার্তায় তিনি একথা বলেন।

সালমা ইসলাম বলেন, ‘স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন। আমাদেরও তার মতো রাষ্ট্র, সমাজ ও মানুষের জন্য কাজ করতে হবে।

সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়াতে হবে। তবেই আমরা বিশ্বে আধুনিক ও মানবিক রাষ্ট্র হিসাবে পরিচয় লাভ করব।’ এ সময় তিনি রমজানে হতদরিদ্রদের সাহায্য করার জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান। এ ছাড়া দোহারবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানান। এদিন উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দোহার পৌরসভা এবং মাহমুদপুর, নয়াবাড়ী, কুসুমহাটি, বিলাসপুর, সুতারপাড়া, রাইপাড়া, মুকসুদপুর, নারিশা ইউনিয়নের কয়েক হাজার মানুষের মাঝে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষে শাড়ি বিতরণ করেন। এ সময় উপজেলা জাতীয় পার্টির সভাপতি হায়দার ব্যাপারী, সাধারণ সম্পাদক জানে আলম, জাতীয় পার্টির নেতা মশিউর রহমান, বশির আহমেদ, আফজাল শিকদার, মহিউদ্দিন মাতবর, হায়াত আলী, সাইজ উদ্দিন, ফরিদ হোসেন, শামীম হোসেন, আবদুল মান্নান, সিরাজুল ইসলাম, মো. হুমায়ুন, আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com