বেতন চাওয়ায় কর্মচারীকে মেরেই ফেললেন মালিক

মঙ্গলবার, ০২ ফেব্রুয়ারি ২০২১ | ১:৪৮ অপরাহ্ণ

বেতন চাওয়ায় কর্মচারীকে মেরেই ফেললেন মালিক
apps

সাভারের আশুলিয়ায় বকেয়া মাসিক বেতনের টাকা চাওয়ায় উপর্যুপরি কিলঘুঁষিতে বিশ্বজিৎ হাওলাদার নামে এক কর্মচারীকে হত্যার অভিযোগ উঠেছে চা দোকান মালিকের বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্ত্রী কল্পনা রানী দোকান মালিক রিপন কান্তকে আসামি করে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

সোমবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পরে নিকটস্থ শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল বিশেষায়িত হাসপাতালে বিশ্বজিৎ হাওলাদারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত বিশ্বজিৎ হাওলাদার বরগুনা ঝালকাঠি বেতাগি থানার মৃত প্রসেনজিৎ হাওলাদারের ছেলে। সে তার স্ত্রীকে নিয়ে আশুলিয়ার কবিরপুর বাড়ইপাড়া এলাকার চম্পা বেগমের বাসায় ভাড়া থাকতো।

অভিযুক্ত রিপন কান্ত গাইবান্ধা জেলার বাসিন্দা বলে পুলিশ জানালেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

নিহতের মেয়ে দিপা জানান, তার বাবা রিপনের দোকানে চা বানানোর কাজ করতেন। সেই কাজের টাকা চাইতে গেলে রিপন উত্তেজিত হন। এ সময় বাবাকে কিলঘুঁষি দেন রিপন। মারধরের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। পরে হাসপাতালে নিলে মারা যান বিশ্বজিৎ।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, দোকানের বকেয়া টাকা চাওয়া নিয়ে দোকান মালিক রিপনের সাথে বিশ্বজিতের হাতাহাতি মারামারির ঘটনা ঘটছে। রিপনের কিলঘুঁষিতে আঘাত পেয়ে মনে হয় বিশ্বজিৎ পড়ে গেছে। এরপর হাসপাতালে নেয়ার পর মারা গেছে।

তিনি আরো বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে রিপনকে আসামিকে করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। একই সাথে পলাতক দোকান মালিককে রিপনকেও আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

Development by: webnewsdesign.com