বিয়ের ১৮ দিনের মাথায় প্রেমিকের হাত ধরে নববধূ উধাও!

বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | ৮:৩২ অপরাহ্ণ

বিয়ের ১৮ দিনের মাথায় প্রেমিকের হাত ধরে নববধূ উধাও!
apps

বিয়ের ১৮ দিন পর প্রেমিকের হাত ধরে ইতি রানি (১৮) নামে এক গৃহবধূ উধাও। বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাত ১১টার দিকে টয়লেটে যাওয়ার কথা বলে শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান ইতি রানি।

পরিবার সূত্রে জানা যায়, ১২ ডিসেম্বর পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানীর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারের ছেলে সুজন কর্মকারের বিয়ে হয়।

বিয়ের পরও ইতি রানী আগের প্রেমিকের সঙ্গে লুকিয়ে মোবাইলে কথা বলতেন। মঙ্গলবার রাত ১১টার দিকে প্রেমিক মেসেজ করেন ‘আমি আসতেছি’। এরপর রাতে টয়লেটের কথা বলে ইতি রানী বাইরে বের হয়ে যান। অনেক সময় হলেও ঘরে ফিরে না আসলে খোঁজাখুঁজি শুরু হয়।

একপর্যায়ে ঘরে থাকা মোবাইল ফোনের মেসেজের সূত্র ধরে জানা যায়, প্রেমিকের হাত ধরে পালিয়েছেন নতুনবউ। পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যান তিনি।

এ ঘটনায় ছেলের মা ঝর্ণা রানী কর্মকার বাদী হয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানায় জিডি করেন। তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Development by: webnewsdesign.com