বিশ্বসুন্দরী মানুষি চিল্লার রাজকীয় অভিষেক

বৃহস্পতিবার, ০৯ জুন ২০২২ | ১২:২৬ অপরাহ্ণ

বিশ্বসুন্দরী মানুষি চিল্লার রাজকীয় অভিষেক
apps

মানুষি চিল্লার ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড শিরোপা জয়ের পরে দামি বেশ ব্র্যান্ডের বিজ্ঞাপনে মডেল হয়ে নজর কেড়েছিলেন। এবার দীর্ঘ প্রতীক্ষার অবসান। প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’। অক্ষয় কুমারকে দেখা গেছে নাম ভূমিকায়। দ্বাদশ শতাব্দীর রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী এবার ওঠে এসেছে যশ রাজ ফিল্মসের এই পিরিয়ড ড্রামায়।

ছবিতে আক্কির বিপরীতে রয়েছেন মানুষি চিল্লার। এটি তার প্রথম ছবি। ক্যারিয়ারের প্রথম ছবিতেই এমন চরিত্রে অভিনয় করতে পেরে খুবই আনন্দিত অভিনেত্রী। এখন শুধু দর্শকদের মন জয় করার অপেক্ষা। বিগ বাজেটের ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’-এ রাজকুমারী সংযুক্তার ভূমিকায় অভিনয় করছেন মানুষি। এ ছাড়াও, কমেডি ধাঁচের আরেকটি হিন্দি সিনেমা ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’-তে ভিকি কুশলের সাথে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি।

বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর থেকেই তার বলিউডে অভিষেক নিয়ে নানা গুঞ্জন। অবশেষে বিটাউনে তিনি পা রেখেছেন রাজকন্যা সংযুক্তারূপে। এ ছবির মাধ্যমে তার রাজকীয় অভিষেক হয়েছে। অক্ষয় কুমারের বিপরীতে কাজের সুযোগ পেয়ে বেজায় খুশি তিনি। ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির জন্য বেশ কিছু প্রশিক্ষণ নিতে হয়েছে তাকে। ঘোড়সওয়ারি, তলোয়ার খেলা এবং তীরন্দাজি শিখেছেন তিনি। শাস্ত্রীয় নৃত্য অনুশীলনে মন দিতে হয়েছে আবারও। বোঝাই যাচ্ছে, এই ছবির জন্য মেহনত করতে হয়েছে তাকে।

মানুষির কথায়, এখনো অনেক পথচলা বাকি। অনেক কিছু শেখা বাকি। কিন্তু, আমার নজর কেবল লক্ষ্যের দিকে।বর্তমানে বিটাউনে পাকাপাকি জায়গা দখল করার লক্ষ্যে অবিচল থাকতে চাইছেন মানুষি। তার কথায়,আমাকে দীর্ঘ প্রশিক্ষণ নিতে হয়েছে। আদি স্যার (আদিত্য চোপড়া) এবং আমার পরিচালক ড. চন্দ্র প্রকাশজি চেয়েছিলেন আমি পরিশ্রমের মাধ্যমে শিখি। আমি সত্যিই তাদের কাছে কৃতজ্ঞ আমাকে সুযোগ দেওয়া এবং এতকিছু শেখানোর জন্য।

মানুষি চিল্লার এক কথায় ‘বিউটি উইথ ব্রেন’র জলজ্যান্ত প্রতিচ্ছবি। তার পরিবারে সবাই ডাক্তার। মডেলিং, অভিনয়ের পাশাপাশি মানুষি নিজেও চিকিৎসাবিদ্যায় স্নাতক। এ ছাড়া, তিনি একজন অসাধারণ নৃত্যশিল্পীও। কাজের ফাঁকে ছবি আঁকতে কিংবা কবিতা লিখতেও ভালোবাসেন তিনি। তবু জীবনের মোড় কোন দিকে ঘোরে, তা কি বলা যায়!

নিজের খুশি মতো মডেলিংয়ে আসা, সেখান থেকে বিশ্বসুন্দরীর খেতাব জয়। একের পর এক খেতাব জিতে তারকা পরিবারেও পাকাপাকি ঠাঁই করে নিয়েছেন মানুষি। নানা কারণে তার প্রথম অভিনীত ছবির মুক্তি বিলম্বিত হয়েছে। অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন মানুষি। সম্প্রতি বলিউডের মিস্টার খিলাড়ি লিখেছেন, ‘আমি জানি, তোমার ডেবিউ’র জন্য তোমায় অনেকটা অপেক্ষা করতে হয়েছে, কিন্তু তুমি রাজকুমারীর মতো ধৈর্য, শ্রদ্ধা মর্যাদার সঙ্গে সমস্তটা ম্যানেজ করেছ|

‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির জন্য মানুষি এক কোটি রুপি নিয়েছেন। জন্মদিনে অভিনেত্রীর অপরূপ সাজ নজরে আসতেই নেট দুনিয়ায় মন্তব্যের বন্যা। কেউ প্রশংসা করলেন, আবার কেউ খুঁত ধরলেন। জন্মদিনেও কটাক্ষের শিকার হলেন মানুষি। কী ‘অপরাধ’ তার? মন্তব্যে দেখা গিয়েছে, তীব্র সমালোচনা হচ্ছে অভিনেত্রীর পোশাক নিয়ে। গোলাপি রঙের যে সাটিনের পোশাক পরেছিলেন অভিনেত্রী, সেটি দৈর্ঘে্য নাকি একটু বেশিই ছোট। আর এক দল বললেন, ‘মানুষিকে বড্ড বেশি রোগা দেখাচ্ছে’।

প্রশ্ন ওঠেছে, ‘তাকে কেউ খেতে দেয় না বুঝি’! আবার কারও মতে, অভিনেত্রী দিশা পটানির সঙ্গে খুব মিল মানুষির। এত মিল কীভাবে হয়, তা নিয়েও জল্পনা চলছে।

Development by: webnewsdesign.com