বিশ্বনাথে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামী গ্রেফতার

বুধবার, ১০ ফেব্রুয়ারি ২০২১ | ১২:৩৫ অপরাহ্ণ

বিশ্বনাথে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামী গ্রেফতার
apps

সিলেটের বিশ্বনাথে জায়েদ (৩০) নামে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মনুফর আলীর ছেলে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ওসমানীনগর উপজেলার তাজপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশ জানায়, বিশ্বনাথ থানায় হত্যার চেষ্টার অভিযোগ দায়ের করা মামলার (নং ১৯, তারিখ ২১/০১/২০২১ইং) ৪ নম্বার আসামী জায়েদ। গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মোয়াজ্জেম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বছরের ১৬ আগস্ট বিকেলে লুডু খেলাকে কেন্দ্র করে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে শিপন আলীর সাথে একই গ্রামের মনুফর আলীর ছেলে মাহিদের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এর জেরে মাহিদ দেশীয় অস্ত্র নিয়ে সংঘবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে শিপনের উপর হামলা চালায়। তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মাহিদকে প্রধান আসামী রেখে আরো চারজনের নামোল্লেখ ও ৩/৪জনকে অজ্ঞাতনামা আসামী করে প্রথমে সিলেটের আদালতে মামলা (সিআর মামলা নং ১০/২০২১) করেন শিপন। পরে আদালতের নির্দেশে সেটি বিশ্বনাথ থানায় মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

মামলার পলাতক আসামী জায়েদকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, তাকে আজ (বুধবার) সিলেটের আদালতে প্রেরণ করা হবে।

Development by: webnewsdesign.com