বিরোধ ঠেকাতে গিয়ে পিটুনিতে আহত এক ইউপি সদস্য

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১০:১৫ অপরাহ্ণ

বিরোধ ঠেকাতে গিয়ে পিটুনিতে আহত এক ইউপি সদস্য
apps

বাগেরহাটের চিতলমারীতে বিরোধ ঠেকাতে গিয়ে পিটুনিতে আহত হয়েছেন মো. এমদাদ শেখ (৪৫) এক ইউপি সদস্য। শনিবার দুপুরে উপজেলার বড়গুনি মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত এমদাদ শেখ বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও বড়গুনি গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে। তাকে চিকিৎসার জন্য চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বড়বড়িয়া ইউপি চেয়ারম্যান মো. মাসুদ সরদার জানান, শনিবার দুপুরে উপজেলার বড়গুনি মধ্যপাড়া গ্রামের হুমায়ুন কবির, রেজাউল শেখ ও মফিজুরের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় উভয়পক্ষ লাঠিসোটা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু করে। এ সময় স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. এমদাদ শেখ ঠেকাতে গেলে হুমায়ুনের লোকজন তাকে প্রতিপক্ষ মনে করে পিটিয়ে আহত করে।
হামলায় ইউপি সদস্য এমদাদ শেখ গুরুতর আহত হন। প্রথমে তাকে চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে বড়বাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল মতিন জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। চিতলমারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান মিলন জানান, আহত ইউপি সদস্য এমদাদ শেখকে সিটিস্ক্যানের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

 

Development by: webnewsdesign.com