বিয়ের ছবি ফাঁস রেগে গেলেন আফ্রিদি

রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | ৮:৪৭ অপরাহ্ণ

বিয়ের ছবি ফাঁস রেগে গেলেন আফ্রিদি
বিয়ের ছবি ফাঁস রেগে গেলেন আফ্রিদি
apps

গত বছরের শুরুতে আংটি বদল তথা আকদের পরই গুঞ্জন রটে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদির মেডিকেল পড়ুয়া মেয়েকে বিয়ে করছেন দেশটির তরুণ তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি।

আকদের এক বছর পর শুক্রবার করাচিতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে শাহিনের সঙ্গে শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির বিয়ে সম্পন্ন হয়। বিয়ের মাধ্যমে শাহিন আফ্রিদি-শহীদ আফ্রিদি আনুষ্ঠানিকভাবে হয়ে যান জামাই-শ্বশুর।

শাহিন আফ্রিদির বিয়েতে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি পাকিস্তান জাতীয় দলের বর্তমান ও সাবেক একাধিক তারকা ক্রিকেটার উপস্থিত ছিলেন।

করাচির একটি মসজিদে অনুষ্ঠিত হওয়া শাহিন শাহ আফ্রিদি-আনশা আফ্রিদির বিয়ের ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি ভাইরাল হওয়ায় বেশ রাগান্বিত হয়েছেন শাহিন শাহ আফ্রিদি। শাহিন-আনশার বিয়ের ছবি যারা শেয়ার করেছেন, তাদের প্রতি টুইট করে শনিবার শাহিন আফ্রিদি লেখেন- অনেক অনুরোধ করা সত্ত্বেও আমাদের গোপনীয়তায় হস্তক্ষেপ করা হয়েছে, এটা খুবই হতাশাজনক।

কোনো অনুমতি ছাড়াই লোকজন আমাদের বিয়ের ছবি শেয়ার করেছেন। সবাইকে অনুরোধ করব, দয়া করে সহযোগিতা করুন আর আমাদের স্মরণীয় দিনটি মাটি করবেন না। অনুরোধ সত্ত্বেও এখনো ছড়িয়ে রয়েছে শাহিন-আনশার বিয়ের অনুষ্ঠানের নানান মূহূর্তের ছবি।

Development by: webnewsdesign.com