বিপুল অংকে ম্যানইউ ছেড়ে সৌদির ক্লাবে যাচ্ছেন রোনালদো?

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২ | ১২:১০ অপরাহ্ণ

বিপুল অংকে ম্যানইউ ছেড়ে সৌদির ক্লাবে যাচ্ছেন রোনালদো?
রোনালদো
apps

কাতার বিশ্বকাপ চলাকালীনই কি ঘটে গেল বিশ্ব ফুটবলের সব থেকে বড় দলবদলের ঘটনা? এমনই গুঞ্জন চলছে এখন ফুটবল বিশ্বে। বেশ কিছু দিন ধরেই প্রিমিয়ার লিগ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্কের শীতলতা তৈরি হয়েছিল বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর।

সিআরসেভেনের সাম্প্রতিক সাক্ষাৎকারের পর ম্যান ইউ এবং রোনালদোর সম্পর্কের আরও অবনতি হয়। তখন থেকেই একটা জল্পনা ছিল, বিপুল অর্থের বিনিময়ে সৌদি আরবের ক্লাবে যোগ দিতে পারেন রোনালদো। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী সৌদি ক্লাব আল নাসেরে ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন সিআরসেভেন।

নতুন বছরে চমক দেওয়া হবে রোনালদো ভক্তদের। আর সেই কারণেই নাকি এখন এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে উভয়পক্ষ। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পরই তাকে বিশাল অর্থের প্রস্তাব দেয় সৌদি আরবের স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার দাবি, রোনালদোর এজেন্টের সঙ্গে সব কথা চূড়ান্ত হয়ে গেছে আল নাসেরের। এখন অপেক্ষা চুক্তিপত্রে সই হওয়ার। রোনালদো বা তার এজেন্ট এই বিষয়ে কোনও কথা বলতে রাজি হননি।

উল্লেখ্য, গত বছরও রোনলদোকে প্রস্তাব দিয়েছিল আল নাসের ক্লাব কর্তৃপক্ষ । যদিও তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন। এখন দেখার আসন্ন মৌসুমে তিনি সত্যিই সৌদি আরবের ক্লাবের হয়ে খেলেন কি না।
তবে রোনালদোর সৌদি আরবের ওই ক্লাবটিতে যোগ দেওয়ার বিষয়টি নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি। এমনকি ক্রিশ্চিয়ানো রোনালদোও এ ব্যাপারে এখনও পর্যন্ত মুখ খুলেননি। সময় বলে দেবে সত্যিই তিনি ওই ক্লাবে যোগ দিচ্ছেন কি না।

সূত্র: মার্কা, গোল ডটকম

Development by: webnewsdesign.com