বিতর্কের মাঝে ভিকিকে যেভাবে খুশি করলেন সালমান

শনিবার, ২৭ মে ২০২৩ | ২:৪০ অপরাহ্ণ

বিতর্কের মাঝে ভিকিকে যেভাবে খুশি করলেন সালমান
বিতর্কের মাঝে ভিকিকে যেভাবে খুশি করলেন সালমান
apps

বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে গিয়ে সম্প্রতি বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন ভিকি কৌশল। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্রপ্রতিক্রিয়া দেখা যায়। এ ঘটনার একদিন না যেতেই এবার দেখা গেল ভিন্নচিত্র।

আইফার অনুষ্ঠানে ভিকি কৌশলের সঙ্গে সালমানের নিরপত্তারক্ষীর আচরণ নিয়ে যখন কথা হচ্ছে, ঠিক তখনই ভিকিকে দেখা মাত্র সালমানের জড়িয়ে ধরার নতুন ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, ভিকিকে দেখতেই সালমান হাসি মুখে তাকে জড়িয়ে ধরেন। বেশ উচ্ছ্বসিত ভিকিকে এ সময় অনেকটা হাসিখুশি দেখা যায়।

জানা গেছে, আইআইএফএ পুরস্কারের জমজমাট অনুষ্ঠানের জন্য প্রায় গোটা বলিউড তারকা উড়েল দিয়েছেন আবুধাবিতে। এবারের এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভিকি কৌশল ও অভিষেক বচ্চন। সেই অনুষ্ঠানেরই এক ভিডিওতে দেখা যায়, নিরাপত্তারক্ষীদের সঙ্গে সালমান অনুষ্ঠানের দিকে এগিয়ে আসছেন। সালমানকে দেখতে পেয়ে শুভেচ্ছা বিনিময়ের জন্য ভাইজানের দিকে এগিয়ে যান ভিকি। আর তখনই সালমানের নিরাপত্তারক্ষীরা রীতিমতো হাত দিয়ে সরিয়ে দেন ভিকিকে।

এ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা বলছেন, ক্যাটরিনা কাইফকে বিয়ে করার জন্যই ভিকির এমন হাল। ক্যাটের স্বামী বলেই ভিকির সঙ্গে সালমানের এমন আচরণ। তবে এসব যে একেবারে ভুল বোঝাবুঝি তা স্পষ্টই জানালেন ভিকি। এ ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ভিকি স্পষ্টই জানান, ‘যা দেখা যায় সব সময় তা নয়। আর এই ভিডিও নিয়ে বেশি কথা বলা মানেই ভুল বিষয়কে গুরুত্ব দেওয়া।’

Development by: webnewsdesign.com