বিজয়নগরে বিপুল পরিমাণ ভারতীয় ফেন্সিডিলসহ আটক ৩

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ২:০৩ অপরাহ্ণ

বিজয়নগরে বিপুল পরিমাণ ভারতীয় ফেন্সিডিলসহ আটক ৩
apps

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিপুল পরিমাণ ভারতীয় নিষিদ্ধ ২৬৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক পাচারকারীকে আটক করেছে র‍্যাব-১৪। এ সময় মাদকের কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটো রিকশা জব্দ করা হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) সকালে জেলার বিজয়নগর উপজেলার রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সামনে পাঁকা রাস্তায় উপর থেকে এগুলো আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ হানিফ মিয়া (১৯),শহীদ মিয়ার ছেলে, মোঃ রুবেল মিয়া (২৯)অহিদ মিয়ার ছেলে ও মোঃ সাজেদ মিয়া (১৯)শাহীন মিয়ার ছেলে।আটককৃতদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বক্তারমোড়া গ্রামে। শুক্রবার রাতে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গোপন সংবাদের ভিত্তিতে, ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

র‌্যাবের এ ধরনের অবৈধ মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে কোম্পানী কোমান্ডার জানান।

Development by: webnewsdesign.com