বিএনপি দুর্নীতি নিয়ে অথবা দ্রব্যমূল্য নিয়ে মাথা ঘামাচ্ছে না: ইনু

সোমবার, ০৬ মার্চ ২০২৩ | ৭:৩১ অপরাহ্ণ

বিএনপি দুর্নীতি নিয়ে অথবা দ্রব্যমূল্য নিয়ে মাথা ঘামাচ্ছে না: ইনু
বিএনপি দুর্নীতি নিয়ে অথবা দ্রব্যমূল্য নিয়ে মাথা ঘামাচ্ছে না: ইনু
apps

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি দুর্নীতি নিয়ে অথবা দ্রব্যমূল্য নিয়ে মাথা ঘামাচ্ছে না। কারণ দুর্নীতি, দলবাজী এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি মোকাবেলা করার ক্ষমতা বিএনপির নেই। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে তাদের প্রত্যেকটা নেতার পিঠে ছিল দুর্নীতির ছাপ এবং হাতে রক্তের দাগ। সুতরাং তাদের মুখে দুর্নীতির বিরুদ্ধে হুংকার ছাড়ার কিছু নাই। বিএনপির ক্ষমতায়নের মধ্যে দিয়ে জনগণের কোন শান্তি নেই।

সোমবার বেলা ১২ টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার খাদিমপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ২য় ও ৩য় তলার ঊর্ধ্বমুখী একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু আরও বলেন, নিত্যপণ্য বাজারের ঊর্ধ্বগতি ও দুর্নীতি সম্পর্কে বিএনপির অভিযোগগুলোর চেয়ে তারা বেশি দাবি করছেন নির্বাচনের আগে একটা অস্বাভাবিক ভূতের সরকার গঠন। জামায়াত-রাজাকার সাম্প্রদায়িক মহলকে সাথে নিয়ে একটি তালেবানি সরকার এবং সংবিধান অদল বদল করার হুমকি। এই তিনটি অস্বাভাবিক বিপদজনক দাবি তারা করেছে। যেটা আলাদিনের দৈত্যর কাছে ইচ্ছে পূরণের দাবির মতই। যেটা সম্ভব না। আলাদিনের দৈত্যের কাছে বিএনপি যে ইচ্ছে পূরণের দাবি তাতে জনগণের কোন সম্পর্ক নেই।

এ সময় জসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন ও মিরপুর উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হারুন অর রশিদ, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক স্থানীয় জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com