বিএনপির ফাঁকা আওয়াজ ‘খালি কলসি বাজে বেশি’র মতো অবস্থা: ইনু

বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩ | ৯:৩১ অপরাহ্ণ

বিএনপির ফাঁকা আওয়াজ ‘খালি কলসি বাজে বেশি’র মতো অবস্থা: ইনু
বিএনপির ফাঁকা আওয়াজ ‘খালি কলসি বাজে বেশি’র মতো অবস্থা: ইনু
apps

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি এবং সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোনো আলোচনা হবে না। এই সরকারের অধীনে ভোট করবে না, মরণ কামড় দেবে’ এসব হলো বিএনপির ফাঁকা আওয়াজ। ‘খালি কলসি বাজে বেশি’র মতো অবস্থা বিএনপির।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, অভিভাবক সমাবেশ, নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ইনু বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এতো আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।
ইনু আরও বলেন, নিত্যপণ্যের দামবৃদ্ধির সাথে বাজার সিন্ডিকেটের কারসাজি আছে। তবে সেটা শক্ত হাতে দমন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ইনু বলেন, ‘বাজার সিন্ডিকেট দমন করার কোনো বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে।’

বিদ্যালয়ের সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডল, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুরের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দার প্রমুখ।

Development by: webnewsdesign.com