বিএনপির একটি সন্ত্রাসী দল: এমপি ওমর ফারুক চৌধুরী

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ৪:৩৫ অপরাহ্ণ

বিএনপির একটি সন্ত্রাসী দল: এমপি ওমর ফারুক চৌধুরী
বিএনপির একটি সন্ত্রাসী দল: এমপি ওমর ফারুক চৌধুরী
apps

রাজশাহী জেলার গোদাগাড়ী সরকারি কলেজ প্রাঙ্গণে কলেজের আয়োজনে শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি, শেখ রাসেল কর্ণার এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রæয়ারি) সকাল সাড়ে ১১ টার সময় এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিস ও কলেজ গর্ভনিং বডির সভাপতি মোঃ জানে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, দেওপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দীন সোহেল, গোগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, গোদাগাড়ী সরকারি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ এনামুল হক প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, বাংলাদেশের জন্মের ইতিহাস, মুক্তিযুদ্ধের ইতিহাস, বাংলাদেশ গর্বিত ইতিহাস সম্পর্কে জানতে হবে। মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বালিকা থেকে আসা এ কলেজে ভর্তিকৃত তৃন্নি খাতুন যে বক্তব্য দিল সত্যিই আমি গর্বিত, তাকে ধন্যবাদ জানাই। সে কাঁপছে তবুও বক্তব্য দেয়া ছাড়ে না। তার জন্য দোয়া করি, সে যেন বড় হয়ে দেশের জন্য সেবা করতে পারে। ভালবাসা দিবসে মেয়েদের পিছনে না ঘুরে বইয়ের মধ্য ফিরে আস, তাহলে নিজে প্রতিষ্ঠিত হতে পারবে।

মেয়েদেরকে বলবো দেশকে ভাল বাসতে হবে, ভালভাবে পড়া লেখাপড়া করতে হবে, নিজেকে প্রতিষ্ঠিত হতে হবে। তোমাদের এ কলেজে ভর্তি করেছেন বাবা মা, যে অর্থ ব্যয় করেছেন পিতা মাতা কষ্ট করেছেন। নিজে না খেয়ে তোমার তোমার লেখাপাড়ার ব্যয়ভার করেন। ভবিষ্যতে শেষ জীবনে তুমি বাবা মার সেবা করবে। তাই তোমাদের ভালভাবে পড়া লেখা করে নিজকে প্রতিষ্ঠিত হতে হবে। বিএনপি বার মিথ্যা, অপপ্রচার করে বিদেশে জনমত সৃষ্টি করে ক্ষমতায় আসার চেষ্টা করছেন। ১০ ডিসেম্বরের পর দেশে আওয়ামীলীগ থাকবে না। বিএনপি জামায়াত দেশ পরিচালনা করবেন। জামায়াত ইসলামীর নেতারা চাঁদে মানুষ দেখতে পায়, এনিয়ে রাজনীতি করতে মানুষকে লাশ হতে হয়।

৬৪ জেলায় বোমা ফাটিয়েছিল প্রধান মন্ত্রীর নেতৃত্বে ১২/১৩ কোটি টাকা ব্যয় করে দেশে শত, শত মডেল মসজিদ নির্মান করেছেন। বিএনপি জামায়াত দেশে ইসলাম পক্ষে কোন কাজ করতে পারে নি। বঙ্গবন্ধু শেখ হসিনা প্রতি উপজেলায় ২ টি করে শিক্ষা প্রতিষ্ঠান সরকািরকরণ করে দিয়েছেন। শেখ হাসিনাকে বাংলাদেশের চেয়ে বেশী চিনে, যেমন শেখ মুজিবুর রহমানকে চিনতেন। বিএনপির মুখে গণতন্ত্র মানায় না। তারাতো একটি সেনানিবাসের দল, একটি খোচ্চর দল। দেশে চাকুরীর কোন অভাব নেই, কিন্তু তোমাদের ভালভাবে পড়ালেখা করে এ চাকুরি গ্রহন করতে হবে।

প্রধান অতিথি ওমর ফারুক চৌধুরী আরও বলেছেন, গোদাগাড়ী তানোরের মাটি আওয়ামী লীগের ঘাঁটি, নৌকার ঘাঁটি। এখন এমন একটি সময় এসেছে অতীতে যারা দলের বিবোধীতা করেছেন, নৌকার বিরোধীতা করেছেন এখন সংশোধন হয়ে দলে ভাল কাজ করার সুযোগ পাবেন আর যদি না করেন তাহলে তাদের ক্ষতি অপেক্ষা করছে। এর আগে উপজেলার রাজবাড়ীহাট উচ্চ বিদ্যালয় আযোজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, ক্রেষ্ট প্রদান অনুষ্ঠিত হয়। গোদাগাড়ী মৎস্য অধিদপ্তর কতৃক বিনামূল্যে জেলেদের মাঝে গরু বিতরণ করেন।

Development by: webnewsdesign.com