বাসের ধাক্কায় শিশুসহ অটোরিক্সার তিন যাত্রী নিহত

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ৩:৫১ অপরাহ্ণ

বাসের ধাক্কায় শিশুসহ অটোরিক্সার তিন যাত্রী নিহত
apps

হবিগঞ্জের মাধবপুরে বাস ও রোগীবাহী সিএনজি অটোরিকশার সংঘর্ষে আজ সোমবার বেলা দেড়টার দিকে উপজেলার আন্দিউড়ায় ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত এবং আহত হয়েছেন ৬ জন। গুরুতর আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হচ্ছেন, রসুলপুর গ্রামের কদ্দুছ মিয়ার মেয়ে লুপা আক্তার (৬) ও তার ভাই মোশাররফ (৩)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘাতক বাস চালক মৌলভীবাজারের চানপুর গ্রামের হাফিজ উদ্দিন (৪০) ও হেলপার সরাইল এলাকার লিটন মিয়াকে (৩৫) আটক করেছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাঈনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একটি সিএনজি অটোরিকশা উপজেলার জগদীশপুর তেমুহনা থেকে রোগী নিয়ে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল। অটোরিকশাটি ঢাকা-সিলেট মহাসড়কের আন্দিউড়া নামক স্থানে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লুপা আক্তার ও অপর একজন মারা যান। দুর্ঘটনায় আহত হন ৬ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মারা যায় লুপার ভাই মোশাররফ।তবে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

 

Development by: webnewsdesign.com