বাবুগঞ্জ ৬নং মাধবপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী লিটন

শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | ৩:০৯ অপরাহ্ণ

বাবুগঞ্জ ৬নং মাধবপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী লিটন
apps

বাবুগঞ্জ উপজেলা ৬নং মাধবপাশা ইউনিয়নের বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা সভাপতি ও সমাজসেবক ৬নং মাধবপাশা ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মোঃ মহিদুল ইসলাম লিটন।

৬নং মাধবপাশা ইউনিয়নের মাধবপাশা বাজার ও দারোগারহাট, সাতমাইল বাজার ছাতিয়া হিজলার পুল ও মোহনগঞ্জ বাজার এবং পূর্ব রহমত ইউনিয়নে ঘুরে ঘুরে এলাকাবাসীদের ও ব্যবসায়ী প্রতিষ্ঠান সৌজন্য সাক্ষাৎ করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাবুগঞ্জ উপজেলা ৬নং মাধবপাশা ইউনিয়ন উৎসবমুখর পরিবেশে সৃষ্টি হয়ছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে জনগণের উৎবে আর উৎকণ্ঠা ততই বাড়ছে। এ ইউনিয়নকে একটি দূনীতিমুক্ত, পরিচ্ছন্ন, আধুনিক, নাগরিক দূর্ভোগ মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান। এলক্ষ্যে তিনি এবার ইউনিয়ন পরিষদ নিবার্চনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসাবে ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষের সাথে কথা বলে মানুষের চাওয়া,পাওয়া এবং জনদূর্ভোগের কথা শুনেছেন। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে আগে ভাগেই মাঠে নেমেছে। সামাজিক প্রতিটি অনুষ্ঠানেই হাজির থাকছেন তিনি। ঘরোয়া বৈঠক নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় দোয়া কামনায় বিভিন্ন এলাকায় যাচ্ছেন। মানুষের সঙ্গে কথা বলছেন, দোয়া ও সমর্থন চাচ্ছেন। দলের সমর্থন পেতে তৃণমূলের নেতাকর্মীদেরও টানছেন নিজের পক্ষে। চলছেন সুসম্পর্ক বজায় রেখে। এলাকার অসহায় লোকদের সমস্যা নজরে এলেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি।

কাজী মোঃ মহিদুল ইসলাম লিটন। এলাকার অসহায় গরিব সম্বলহীন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করে তাদের কাছে অত্যন্ত আপনজন হিসেবে পরিচিতি লাভ করে তাদের মন জয় করে নিয়েছেন। কাজী মোঃ মহিদুল ইসলাম লিটন জানান, সাধারণ মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। আশা করি দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক,বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্, (এমপি) আমাকে মূল্যায়ন করে অবশ্যই মনোনয়ন দেবেন।

বাবুগঞ্জ উপজেলার একজন সক্রিয় নেতা হিসেবে বিভিন্ন সভা-সমাবেশ,প্রতিবাদ-বিক্ষোভে রাজ পথে থেকে বাংলাদশে আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে নিরলষ কাজ করে যাচ্ছেন। সেলক্ষে তিনি আসন্ন ইউপি নির্বাচনে বাবুগঞ্জের ৬নং মাধবপাশা ইউনিয়নের মানুষের সেবায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদশে আওয়ামীলীগের দলীয় মনোনায়ন প্রত্যাশী।

Development by: webnewsdesign.com