বাবর বিয়ে করলেই ফর্মে ফিরবেন?

শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪ | ১২:১৯ অপরাহ্ণ

বাবর বিয়ে করলেই ফর্মে ফিরবেন?
apps

বাবর আজমের সাম্রাজ্যে চলছে পতনের সুর। অনেকদিন ধরেই তার ব্যাটে রান নাই। অধিনায়কত্বেও তিনি সুবিধা করতে পারেননি। তাই প্রশ্ন উঠছে, কি করলে ফর্মে ফিরতে পারেন পাকিস্তানের এই ব্যাটার।

এমন বাজে সময়ে বাবরকে ফর্মে ফিরতে বিয়ে করার পরামর্শ দিয়েছেন বাসিত আলী। পাকিস্তানের সাবেক এ ক্রিকেটার নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, ‘বাবর আজম, তোমার মা-বাবার সঙ্গে কথা বলে বিয়ে করে নাও। এরপর তুমি পুরোপুরি ভিন্ন এক মানুষ হয়ে উঠবে। আমি জানি, যখন কোনো খেলোয়াড় ভালো খেলতে পারে না, তখন কেমন অনুভূতি হয়। আমি বাবরের মা-বাবাকে অনুরোধ করছি, ওর বিয়ের ব্যবস্থা করুন। বড় ভাই হিসেবে আমি ওকে বলতে চাই, ভাই বিয়ে করে ফেলো। তোমার যথেষ্ট বয়স হয়েছে।

পাকিস্তান ক্রিকেট দলেরও সমালোচনা করেছেন বাসিত, ‘বাংলাদেশের বিপক্ষে সিরিজ হারের দল পাকিস্তানের ক্রিকেটারদের বড় শিক্ষা হয়েছে। এটা পাকিস্তান ক্রিকেটের জন্য জেগে ওঠার ডাক। ওরা এর চেয়ে নিচে নামতে পারে না। এখন তাদের জেগে উঠে চোখ মেলতে হবে। বাংলাদেশের কাছে হারের পরও যদি তোমাদের চোখ না খোলে, তাহলে শুধু নেপাল ও আফগানিস্তানের বিপক্ষে টেস্ট খেলো।

পাকিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বাবর তিন সংস্করণ মিলিয়ে সর্বশেষ ৩৫ ইনিংসে সেঞ্চুরির দেখা পাননি। টেস্টে তার সাম্প্রতিক পারফরম্যান্স আরও নাজুক। ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যান টেস্টে সর্বশেষ ফিফটি পেয়েছেন ২০২২ সালের ডিসেম্বরে। এরপর এই সংস্করণে খেলেছেন আরও ১৬ ইনিংস, যেখানে তাঁর সর্বোচ্চ ইনিংসটি ৪১ রানের।

বাবরের সামনে আরও কঠিন পরীক্ষা। আগামী মাসেই তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে যাওয়ার কথা ইংল্যান্ড দলের। ইংলিশদের বিপক্ষে ২০২২ সালে ৩-০ ব্যবধানে সিরিজ হেরেছিল পাকিস্তান।

Development by: webnewsdesign.com