বাগেরহাটে সাবেক এমপি মোজাম্মেল হোসেনের ১ম মৃত্যুবার্ষিকীর স্মরন সভা অনুষ্ঠিত

সোমবার, ১১ জানুয়ারি ২০২১ | ৬:৪৫ অপরাহ্ণ

বাগেরহাটে সাবেক এমপি মোজাম্মেল হোসেনের ১ম মৃত্যুবার্ষিকীর স্মরন সভা অনুষ্ঠিত
apps

বাগেরহাট ১ ও ৪ আসন থেকে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেনের ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে বাগেরহাট শহরের শালতলা এলাকায় জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে এ স্মরন সভা অষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড ফরিদ উদ্দিনের সভাপতিত্বে স্মরনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড আমিরুল আলম মিলন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড ভুইয়া হেমায়েত উদ্দিন,যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, ফরিদা আক্তার বানু লুচি,সরদার ফখরুল আলম সাহেব,মনোয়ার হোসেন টগর,এ কে আজাদ হোসেন টিপু,সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু,মীর ফজলে সাঈদ ডাবলু,তথ্য ও গবেষনা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার,কোষাধ্যক্ষ ও তাতী লীগের আহবায়ক আলহাজ¦ তালুকদার আব্দুল বাকী,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু,মহিলা আওয়ামী লীগের সভাপতি সীতা রানী দেবনাথ,সাধারন সম্পাদক শরিফা হেমায়েত,যুব লীগ নেতা মীর জয়েসি আশরাফি জেমস,শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, যুগ্ন আহবায়ক সরদার আব্দুল কাদের,ছাত্র লীগের সভাপতি মনির হোসেন,সাধারন সম্পাদক নাহিয়ান সুলতান ওশান,গোলাম কিবরিয়া নিপুসহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় তার একমাত্র পুত্র খুলনা বিশ^বিদ্যালয়ের প্রতিতোজসা শিক্ষক ড. মাহামুদ হাসান উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সভায় বক্তারা ডাক্তার মোজাম্মেল হোসেনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন। তারা বলেন ডাঃ মোজাম্মেল হোসেনের অভাব সহজেই পূরন হবার নয়। তার কর্মকান্ড ও আদর্শ শুধু বাগেরহাট বাসির কাছে নয় সারা দেশের বঙ্গবন্ধুর আদর্শের মানুষের কাছে চিরস্মরনীয় হয়ে থাকবে। তারা আরো বলেন, ডাঃ মোজাম্মেল হোসেন ছিলেন বটবৃক্ষের মত। গত তিন যুগের ও বেশি সময় ধরে তিনি বাগেরহাট বাসি ও আওয়ামী লীগকে ছায়া দিয়ে রেখে ছিলেন। তা চিরদিন বাগেরহাট বাসী শ্রদ্ধাভরে স্মরন রাখবে। আলোচনা শেষে ডাঃ মোজাম্মেল হোসেনের আত্মার মাগফেরাত কামনা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি শেখ কামরুজ্জামান টুকুর জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গত ২০২০ সালের ১০ জানুয়ারি বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য থাকা অবস্থায় ডাক্তার মোজাম্মেল হেসেন ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

Development by: webnewsdesign.com