বাগেরহাটে শ্রমিক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বুধবার, ১১ মে ২০২২ | ৫:৪৩ অপরাহ্ণ

বাগেরহাটে শ্রমিক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত
apps

বাগেরহাট জেলা শ্রমিক দলের আয়োজনে মতবিনিময় সবা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ মে) দুপুরে শহরের সরুইস্থ জেলা বিএনপি কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিক দলের সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু হানিফ শুনুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি মতিয়ার রহমান ফরাজী।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রিয় কমিটির সহ-সাধারন সম্পাদক মোঃ আব্দুস সামাদ, জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম,জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান আলম, জেলা শ্রমিক দলের যুগ্ন সাধারন সম্পাদক তাপস কুমার রায়, সাংগঠনিক সম্পাদক এলাহী মল্লিক আলম, জেলা যুব দলের সাবেক সভাপতি মাহাবুবুল হক কিশোর, শ্রমিক নেতা গাজী এনামুল হক, মোঃ হুমাউন কবির,মোঃ মনির হোসেন, ফিরোজ তালুকদার, মনিরুজ্জামান খান,শাহেদ আলী রবি, শরিফুল কালাম কাবিলসহ জেলা ও উপজেলা পর্যায়ের শ্রমিক দলের বিভিন্ন নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, দীর্ঘ দিন অবৈধ ভাবে ক্ষমতায় থেকে আওয়ামী লীগ আজকে দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে। গুম, খুন, দূর্নির্তী, টাকা পাচার করে দেশের তলা শূন্য করেছে দিয়েছে। এ ভাবে চলতে থাকলে দেশ খুব অচিরেই শ্রীলঙ্কার মত অবস্থায় রুপ নেবে।

তাই এই অবৈধ সরকারের হাত থেকে দেশকে বাচাতে হয়। এ জন্য আন্দোলনের বিকল্প নাই। তাই সকল শ্রমিককে যে যার অবস্থান থেকে দায়িত্ব নিয়ে তারেক রহমানের নেতৃত্বে ঐকবদ্ধ্য ভাবে আন্দোলন করার প্রস্তুতি নিতে বলে আহবান জানান বক্তারা।

Development by: webnewsdesign.com