বাগেরহাটে মহিলা ইউপি সদস্যর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

শনিবার, ১৮ জুন ২০২২ | ১০:০৮ অপরাহ্ণ

বাগেরহাটে মহিলা ইউপি সদস্যর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
apps

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য বিচিত্রা রানী দাসের বিরুদ্ধে হয়রানি,মিথ্যা মামলা ও অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৬ জুন) দুপুরে বাগেরহাট প্রেস ক্লাবের অডিটোরিয়ামে এ সংবাদ সম্লেলন অনুষ্ঠিত হয়। লিখিত সংবাদ সম্মেলন পাঠ করেন সদর উপজেলার খানপুর ইউনিয়নের রনজিৎপুর গ্রামের অতুল পদ দাসের ছেলে নিলয় কৃষ্ণ দাস।

নিলয় কৃষ্ণ দাস বলেন, বিচিত্রা রানী দাস ২০২১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে খানপুর ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর বেপরোয়া হয়ে উঠে এবং নিজের রাজনৈতিক প্রভাব বিস্তার করে আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করার চেষ্টা করে। তার স্বামী পার্থ লাল দাস ও দেবরের বিরুদ্ধে দেওয়ানী আদালতের মামলা থাকায় মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছে।

তারা বলে মামলা না তুললে মিথ্যা নারী নির্যাতন মামলাসহ ঘরে অবৈধ মাদক রেখে ফাসাইয়া দিবে বলে হুমুকি দেয়। বিচিত্রা রানী দাস একজন নির্বাচিত জন প্রতিনিধি হয়েও ক্ষমতার অপব্যবহার করে গরীবের হক নষ্ট করে অন্যায়ভাবে নিজে/আত্মীয় স্বজনের মাধ্যমে সরকারী টাকা আত্মসাৎ করছে। কেই তার বিরুদ্ধে কথা বললেই বিভিন্ন ভয়-ভীতি দেখায়।

বিচিত্রা রানী দাস তাহার নিজের আপন বোন সুচিত্রা রানী দাস, (ব্রাক এনজিওতে কর্মরত) কে অন্যায়ভাবে কর্মহীন নারীদের ৪০ দিনের কর্মসূচির তালিকায় নাম অন্তরভুক্ত করে তাহার মোবাইলের মাধ্যমে দীর্ঘদিন ধরে সরকারী টাকা আত্মসাৎ করে আসছে। নিজ স্বামী পার্থলাল দাস যিনি বহুত জমিজমার মালিক ও নিজের নামে গ্রামে ব্যবসা প্রতিষ্ঠান থাকা সত্বেও অন্যায়ভাবে তাহার নামে গরীবের জন্য বরাদ্দকৃত ১০/- টাকার চালের কার্ড ইস্যু করে দীর্ঘদিন যাবৎ গরীবের চাল আত্মসাৎ করে আসছে এবং এলাকায় জনসেবার নামে গ্রামের সহজ, সরল লোকদের ধোকা দিয়ে টাকা আত্মসাৎ করার বহু অভিযোগ তার বিরুদ্ধে রয়েছে বলে তিনি সংবাদ সম্মেলনে জানান।

এ বিষয়ে মহিলা ইউপি সদস্য সুচিত্রা রানী দাসকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেন নাই।

 

Development by: webnewsdesign.com