বাগেরহাটে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-২

শনিবার, ০৬ মার্চ ২০২১ | ১১:১০ পূর্বাহ্ণ

বাগেরহাটে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-২
প্রতীকী ছবি
apps

বাগেরহাট সদর উপজেলার বাদোখালী এলাকায় প্রতিপক্ষের হামলায় শেখ রুহুল আমিন (৩৬) ও এনামুল শেখ (১৮) গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে সদর উপজেলার বাদোখালী গ্রামের মাছের ঘেরের পাশে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় লোকজন শেখ রুহুল আমিন ও এনামুল শেখকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। আহত শেখ রুহুল আমিনের শারীরিক অবস্থার অবনতী হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। আহত শেখ রুহুল আমিন ষাটগম্বুজ ইউনিয়নের বাদোখালী গ্রামের শেখ সৈয়দ আলী ছেলে ও আহত এনামুল শেখ আহত রুহুল আমিনের ভাইপো।

গুরুত্বর আহত শেখ রুহুল আমিনের ভাই শেখ জাকির হোসেন বলেন, ৪ঠা মার্চ (বৃহস্পতিবার) জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পনা মোতাবেক ষাটগম্বুজ ইউনিয়নের বাদোখালী গ্রামের আবুল শেখের¡ নেতৃত্বে এলাকার ও বহিরাগত আনুমানিক ১৪/১৫ জন সন্ত্রাসীদের এনে আমার ভাই শেখ রুহুল আমিন ও ভাইপো এনামুল শেখের উপর হামলা করে। তারা আমার ভ্ইা ও ভাইপোকে হত্যার উদ্দেশে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে চাপাতি, লোহার রডসহ বিভিন্ন লাঠি সোটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দ্রুত হামলা কারিরা মেরে ফেলার হুমকি দিয়ে আমার ভাইয়ের কাছে থাকা মোবাইল সেট ও নগদ ১৮ হাজার টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমার ভাই ও ভাইপোকে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার বেশি অবনতি হওয়ায় আমার ভাইকে দুপুরেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বিষয়টি হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Development by: webnewsdesign.com