বাউফলে মাদকসেবীদের হামলায় ৭ শিক্ষার্থী  আহত

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৩৭ অপরাহ্ণ

বাউফলে মাদকসেবীদের হামলায় ৭ শিক্ষার্থী  আহত
apps
পটুয়াখালীর বাউফলে মাদক সেবনে বাঁধা দেয়ায় এলোপাতারি কুপিয়ে ও পিটিয়ে সাত শিক্ষার্থীকে গুরুতর জখম করা হয়েছে। জখমকৃতদের মধ্যে  মো. সাকিব হোসেনের (১৮) অবস্থা গুরুতর। সে নুরাইনপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আলিম ২য় বর্ষের ছাত্র। সাকিব ও মো. আইয়ব  নামের দুইজনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর ভর্তি করা হয়েছে
 বৃস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে নয়টার দিকে কেশবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের তালতলী বাজারে এঘটনা ঘটেছে।
আহত শিক্ষার্থী  ও স্থানীয় সূত্র জানায়,  ঘটনার দিন ভরিপাশা গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী মো. শাহিন (২২), সৌরভ (২০),  জুয়েল সরদার (২৮), তরিকুল (১৯), সিহাব (২০), শাওন (১৭) ও পারভেজ (২১)  তালতলী বাজার সংলগ্ন নদীর পাড়ে বসে মাদকসেবন করছিল। অপরদিকে সাকিব ও আইয়ুবসহ ৫/৭জন শিক্ষার্থীরা ওই সময় নদীর পাড়ে ঘুরতে যায়। তারা মাদকসেবীদের মাদক সেবনে বাঁধা প্রদান করে। পরে মাদকসেবীরা স্থান ত্যাগ করে চলে গিয়ে কিছুক্ষণ পর ওই  তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শিক্ষার্থীদের উপর হামলা চালায়। মাদকসেবীরা দা দিয়ে  সাকিবের মাথায় কোপালে সে গুরুতর জখম হয় এবং অন্যান্যদের বেধরক পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে এবং সাকিব ও আইয়ুব নামের দুজনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
ছোট ডালিমা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (গণিত) মো. মাইনুল ইসলাম বলেন, আহত সকলেই আমার ছাত্র। তারা অত্যন্ত মেধাবী। মাদকসেবনে বাঁধা দেয়ায় তাদের উপর হামলা হয়েছে। আমি একজন সচেতন নাগরিক ও শিক্ষক হিসেবে হামলাকারীদের বিচার চাই।
ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য মো. আনিসুর রহমান বলেন,  হামলাকারীরা এলকায় মাদক সেবনকারী হিসাবে পরিচিত।
এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনাণুগ ব্যবস্থা  নেয়া হবে।
দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২৬

Development by: webnewsdesign.com