বাউফলে মটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১ | ৫:৩৬ অপরাহ্ণ

বাউফলে মটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত
apps

পটুয়াখালীর বাউফলে মটরসাইকেল দূর্ঘটনায় জাহিদ শরীফ (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। নিহত জাহিদ উপজেলার নুরাইনপুর কলেজের একাদশ শ্রেণির ১ম বর্ষের ছাত্র। নিহত জাহিদ সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর গ্রামের মাহাবুব শরীফের ছেলে। গত সোমবার রাত ৮টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছয়হিস্যা তাঁতেরকাঠী গ্রামের চৌরাস্তা বাজারে ওই দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন রাত আট টার দিকে জাহিদ ও তার চাচাতো ভাই আ. রহমান দ্রæতবেগে মটরসাইকেল চালিয়ে নূরাইনপুর বাজার থেকে পাশ্ববর্তী নাজিরপুর ইউনিয়নের ছয়হিস্যা তাঁতেরকাঠী চৌরাস্তা বাজারে আসছিল। এসময় বিপরিত দিক থেকে আসা অন্য একটি মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে জাহিদ ও তার চাচাতো ভাই আ. রহমান গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে বাউফল হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহিদকে মৃত্যু ঘোষণা করেন এবং রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাউফল থানা ওসি তদন্ত আল-মামুন জানান,এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ না থাকায় লাশের সুরাতল করে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০৬

Development by: webnewsdesign.com