বাউফলে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২

মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | ১০:২৯ অপরাহ্ণ

বাউফলে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২
apps

বাউফলে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী সিন্ডিকেট চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন কালাইয়া ইউপি চেয়ারম্যান। আটককৃতরা হলেন বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভাতশালা গ্রামের মো. ইমরান (২৫) ও মো. মামুন মোল্লা।

সোমবার (৪ জানুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের লেংড়া মুন্সির ব্রিজ এলাকা থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করা হয়।

প্রতক্ষ্যদর্শী সূত্র জানায়, সোমবার রাত সারে নয়টার দিকে দুই মটরসাইকেল আরোহী বেপরোয়াভাবে কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদের মটরসাইকেল ওভারটেক করার চেষ্টা করে এবং মটরসাইকেলে থাকা অবস্থায়ই তাদের আচরণ চেয়ারম্যানের সন্দেহ হয়। এসময় চেয়ারম্যান তাদের গতিপথ রোধ করে। তখন তারা পালানোর চেষ্টা করলে চেয়ারম্যানসহ স্থানীয়রা তাদের আটক করে ফেলে। তাদের সাথে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করা হলে বিপুল পরিমাণ গাঁজার সন্ধান মিলে। পরে বাউফল থানায় খবর দেওয়া হলে এস.আই মো. ফিরোজ আল মামুন গিয়ে তাদের গ্রেপ্তার করে।

এস.আই ফিরোজ আল মামুন বলেন, উদ্ধারকৃত গাঁজার পরিমান ২ কেজি। যার মূল্য প্রায় ৬০ হাজার টাকা। এগুলো বাকেরগঞ্জ থেকে কালাইয়া রুট হয়ে পুটয়াখালীর উলানিয়া নিয়ে যাওয়া হচ্ছিল।

এবিষয়ে কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ জানান, বিগত দিনে অসংখ্য মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করে আইনের কাছে তুলে দিয়েছি। মাদকমুক্ত কালাইয়া গড়তে যে প্রতিশ্রুতি জনগণকে দিয়েছি তা বাস্তবায়ণ করতে কাজ করে যাচ্ছি। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদেরকে আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) আদালতে প্রেরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com