চোরাকারবারিদের দ্রুত শাস্তি দাবি

বাংলাদেশ মিডিয়ার প্রধান সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিশাল মানববন্ধন

সোমবার, ২৩ ডিসেম্বর ২০১৯ | ৬:১৮ অপরাহ্ণ

বাংলাদেশ মিডিয়ার প্রধান সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিশাল মানববন্ধন
apps

দৈনিক বাংলাদেশ মিডিয়ার প্রধান সম্পাদক, মা কোম্পানীর প্রতিষ্ঠাতা ও স্বত্বাধিকারী, কালীঘাটের বিশিষ্ট ব্যবসায়ী, বিশিষ্ট সমাজসেবক এবং সুশীল ব্যক্তিত্ব মো. আলী হোসেন সরকারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ও মিথ্যা অপবাদ-অপপ্রচারের প্রতিবাদে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৩ ডিসেম্বর (সোমবার) দুপুর ২টায় সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত এই মানববন্ধনে ৫ শতাধিক মানুষের সমাগম ঘটে। মানববন্ধনে একত্মতা পোষণ করে নিজেদের ব্যানারে উপস্থিত হন সিলেট নগরীর কালীঘাটের ব্যবসায়ীবৃন্দ, লালদিঘিরপারের ব্যবসায়ীবৃন্দ, হকার্স মার্কেটের ব্যবসায়ীবৃন্দ, সিলেটের সচেতন নাগরিকবৃন্দ ও সিলেট জেলার বিভিন্ন স্থানের গণমাধ্যমকর্মীরা।

বাহার আহমদের উপস্থাপনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সভাপতি আব্দুস সালাম, সাবেক সভাপতি শাহ আলম, সহসভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, সহসম্পাদক দিলওয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, অফিস সম্পাদক হারুন মিয়া, ফয়সল আহমদ, আবু সালেহ, আবদুল বাছিত, শফিক ও আব্দুল মতিন প্রমুখ।
আরও বক্তব্য রাখেন ুদ্র পান মসলা ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আলেক মামুন চৌধুরী, মা কোম্পানীর এজিএম নাসিম আহমদ, প্রধান একাউন্ট কর্মকর্তা তানজিল ইসলাম, সহকারী ম্যানেজার মোফাজ্জল, কর্মকর্তা আতিক আহমদ, জুয়েল আহমদ ও অফিস সহকারী আব্দুর কাদির জিলানী প্রমুখ।
মানববন্ধনে বক্তরা বলেন, গত ১২ ডিসেম্বর দৈনিক বাংলাদেশ মিডিয়ায় সিলেটের অবৈধ চোরাকারবারীদের নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদন প্রকাশের পর চোরাকারবারীরা ক্ষিপ্ত হয়ে গত ১৯ ডিসেম্বর সিলেটের জ্ন্তৈাপুরের হরিপুর বাজারে দৈনিক বাংলাদেশ মিডিয়ার প্রধান সম্পাদক মো. আলী হোসেন সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মানববন্ধন করে। এতে মো. আলী হোসেন সরকারের নামে নানা অপপ্রচার চালায়। এছাড়াও বিভিন্ন অনলাইনে এবং ফেসবুকে মিথ্যা অপবাদ ও অপপ্রচার চালানো অব্যাহত রেখেছে। আমরা জানি যে- এর পেছনে কাজ করছেন হরিপুরের অরুণ, খালিক ও রুবেল সহ কিছু চোরাকারবারী।

আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি অবিলম্বে মো. আলী হোসেন সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের এবং চোরাকারবারীদের আইনের আওতায় নিয়ে এসে শাস্তি প্রদান করতে প্রশাসনের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।
বক্তারা আরও বলেন, মো. আলী হোসেন সরকার একজন সাংবাদিকবান্ধব ও জনবান্ধব সমাজসেবী মানুষ। তিনি পত্রিকার হকার্সদের এবং গরিব-দু:খি মেহনতি মানুষের দুর্দিনে সব সময় পাশে দাঁড়ান। তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের সিলেটের মাটিতে ঠাই দেয়া হবে না। অবিলম্বে দোষীদের আইনের আওতায় না নিয়ে আসলে দুর্বার আন্দোল গড়ে তোলা হবে।

Development by: webnewsdesign.com