বলিউডে আলোচিত যত বিয়ে ২০২২ সালে

শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২ | ২:৪৯ অপরাহ্ণ

বলিউডে আলোচিত যত বিয়ে ২০২২ সালে
apps

বলিউড তারকাদের বিয়ে মানেই বিশেষ আকর্ষণ। সাজগোজ, খাওয়া-দাওয়া সবকিছুতেই জমকালো আয়োজন। আর সেই বিয়ে যদি তারকা জুটির হয়, তাহলে মনোযোগ কেড়ে নেয় বহুগুণ। শেষ হয়ে আসা বছরটিতে বলিউডে বিয়ের পিঁড়িতে বসেছেন বেশ কয়েকজন নায়ক-নায়িকা। তাদের মধ্যে কিছু আছেন জনপ্রিয় জুটিও।

আলিয়া ভাট-রণবীর কাপুর

ভারতের সিনেমা জগতের প্রভাবশালী দুই পরিবার থেকে আসা আলিয়া ভাট ও রণবীর কাপুরের বন্ধুত্ব ২০১৮ সালে ‘ব্রক্ষ্মাস্ত্র’ সিনেমা করতে গিয়ে, সেই থেকে প্রেম। সেই প্রেম পরিণতি পেয়েছে চলতি বছরের ১৪ এপ্রিল। এ বছরই সন্তানের মুখ দেখেছেন তারা।

ফারহান আখতার-গায়িকা শিবানি

বেশ কয়েক বছর প্রেম করার পর পরিচালক, অভিনেতা ফারহান আখতার এবং উপস্থাপক-গায়িকা শিবানি দণ্ডেকরের বিয়ের বাদ্য বাজে ১৯ ফেব্রুয়ারি। খাণ্ডালায় ফারহানের খামারবাড়িতে বিয়ের ঘরোয়া আয়োজনে মাতেন বর-কনের কাছের বন্ধু স্বজনরা। ঘরোয়া ওই অনুষ্ঠানের দুদিন বাদে মুম্বাইয়ের জুহুর বাড়িতে সামাজিক অনুষ্ঠানও সারেন এই তারকা জুটি।

সুরুজ নামবিয়ার-মৌনি রায়

দুবাইয়ের ব্যাংকার সুরুজ নামবিয়ারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। ২৭ জানুয়ারি গোয়ায় বসে মৌনি-সুরুজের বিয়ের ঝলমলে আসর। বেঙ্গালুরুর জৈন পরিবারে ছেলে সুরুজ, আর ব্রক্ষ্মাস্ত্র সিনেমায় অভিনয় করা মৌনি বাঙালি। দুই পরিবারের আচার অনুষ্ঠানই মানতে চেয়েছিলেন তারা। তাই বিয়ের দিন সকালে মালয়ালম রীতি মেনে বিয়ে করেন মৌনি ও সুরুজ।

Development by: webnewsdesign.com