বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যােগে, ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠান 

মঙ্গলবার, ১৯ এপ্রিল ২০২২ | ১০:৪৫ অপরাহ্ণ

বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যােগে, ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠান 
apps

আটোয়ারী উপজেলার ৫নং বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যােগে, ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও পঞ্চগড় জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ার সাদাত সম্রাট ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম ,উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও পঞ্চগড় জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদের সাধারণ সম্পাদক বাবু বিপেন চন্দ্র রায়, উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪ নং রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাহেদ।

বলরামপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন কে ইফতার মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে স্থানীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ মকলেছার রহমান, সার্বিক সহযোগিতায় মোহাম্মদ ওমর ফারুখ ভারপ্রাপ্ত আহ্বায়ক বলরামপুর ইউনিয়ন ছাত্রলীগ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের সকল নেতা কর্মী বৃন্দ।

Development by: webnewsdesign.com