বর্ষসেরা শিল্পী হিসেবে টানা তৃতীয়বার অ্যাওয়ার্ড পেলেন টেইলর সুইফট

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ৩:৩৫ অপরাহ্ণ

বর্ষসেরা শিল্পী হিসেবে টানা তৃতীয়বার অ্যাওয়ার্ড পেলেন টেইলর সুইফট
টেইলর সুইফট
apps

জাস্টিন বিবার, পোস্ট ম্যালোন ও রডি রিচকে পেছনে ফেলে ‘আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’র বর্ষসেরা পুরস্কার জিতে নিয়েছেন টেইলর সুইফট। শীর্ষ জনপ্রিয় মিউজিক ভিডিও এবং জনপ্রিয় পপ/রক নারী শিল্পী হিসেবেও অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। বর্ষসেরা শিল্পী হিসেবে টানা তৃতীয়বার অ্যাওয়ার্ড পেলেন টেইলর সুইফট। তবে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ভালো একটি কারণে উপস্থিত হতে পারেননি সুইফট। সম্প্রতি তার আগের ক্যাটালগের গানগুলো বিক্রি হয়ে যাওয়ার পর এখন তিনি নতুন করে সেগুলো আবারও রেকর্ডিং করার কাজে ব্যস্ত আছেন। আর তাই এ সম্মানজনক অনুষ্ঠানেও উপস্থিত হননি শিল্পী।

তবে ‘আর্টিস্ট অব দ্য ইয়ার’ সম্মাননা টেইলর ছিনিয়ে নিলেও এবছরের আরেকজন বড় পুরস্কারজয়ী দ্য উইকন্ড। আসন্ন গ্র্যামি অ্যাওয়ার্ডে একাধিন মনোনয়ন তিনি পাবেন বলে ধারণা করা হচ্ছে। সেই মনোনয়ন ঘোষণার দু’দিন আগেই তিনি বছরের সেরা পুরুষ শিল্পী হিসেবে খেতাব পেয়েছেন। এছাড়াও তার ‘আফটার আওয়ার্স’ এবং ‘হার্টলেস’ গানের জন্যও পেয়েছেন সেরার স্বীকৃতি।

জাস্টিন বিবার ও শন মেনডিস ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। তাদের নতুন দ্বৈত গান ‘মনস্টার’-এর পূর্বে ধারণকৃত ভিডিও প্রদর্শিত হয় অনুষ্ঠানে।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- আর্টিস্ট অব দ্য ইয়ার: টেইলর সুইফট,নিউ আর্টিস্ট অব দ্য ইয়ার: ডোজা ক্যাট,কোলাবোরেশন অব দ্য ইয়ার: ড্যান + শে এবং জাস্টিন বিবার (১০,০০০ আওয়ার্স),ফেবারিট সোশ্যাল আর্টিস্ট: বিটিএস,ফেবারিট মিউজিক ভিডিও: টেইলর সুইফট (কার্ডিগান), ফেবারিট ফিমেল আর্টিস্ট পপ/রক: টেইলর সুইফট, ফেবারিট মেল আর্টিস্ট: জাস্টিন বিবার, ফেবারিট দ্বৈত বা দলীয় পপ/রক: বিটিএস,  ফেবারিট অ্যালবাম পপ/রক: হ্যারি স্টাইলস (ফাইন লাইন), ফেবারিট সং পপ/রক: ডুয়া লিপা (ডোন্ট স্টার্ট নাউ), ফেবারিট অ্যালবাম র‌্যাপ/হিপ-হপ: রডি রিচ (প্লিজ ফরগিভ মি ফর বিং অ্যান্টি সোশ্যাল), ফেবারিট সং র‌্যাপ/হিপ-হপ: মেগান থি স্ট্যালিওন ফিচারিং কার্ডি বি (ওয়াপ), ফেবারিট অ্যালবাম সৌল/আরএন্ডবি: দ্য উইকন্ড (আফটার আওয়ার্স), ফেবারিট মেল আর্টিস্ট সৌল/আরএন্ডবি: দ্য উইকন্ড,  ফেবারিট ফিমেল আর্টিস্ট সৌল/আরএন্ডবি: ডোজা ক্যাট

Development by: webnewsdesign.com