বরিশালে র‌্যাবের অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | ৮:০৫ অপরাহ্ণ

বরিশালে র‌্যাবের অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
apps

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। বুধবার (২৩ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মহানগরীর বিমানবন্দর থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ওই তিন জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব সদস্য।

বরিশাল মহানগরীর বিমানবন্দর থানাধীন রায়পাশা সাকিনস্থ উত্তর রায়পাশা হাসপাতাল রোড জামে মসজিদের সামনে রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় হচ্ছে। র‌্যাবের আভিযানিক দলটি ঘটনাস্থলের পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে ৩ জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে মোঃ রাসেল হাওলাদার(৩৫), পিতাঃ মৃত আঃ মালেক হাওলাদার, সাং- চহটা, ৩০ নং ওয়ার্ড, (২) মোঃ রাজু হাওলাদার(৩৫), পিতাঃ মোঃ খলিল হাওলাদার, সাং- করমজা, ২৭ নং ওয়ার্ড এবং (৩) মোঃ রিমন মিয়া(৩২), পিতাঃ মোঃ মানিক মিয়া, সাং- মঙ্গল হাটা, ০৭ নং ওয়ার্ড, সর্ব থানা- বিমানবন্দর, বিএমপি, বরিশাল।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীদের নিকট থেকে ৭৮০ (সাতশত আশি) গ্রাঁম গাঁজা এবং মাদক বিক্রয়ের নগদ ১৫,৯২৫/- (পনের হাজার নয়শত পঁচিশ) টাকা উদ্ধার করে। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল মহানগরীর বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

Development by: webnewsdesign.com