বরিশালে বিএনপির সমাবেশ পন্ড

সোমবার, ২৯ মার্চ ২০২১ | ৭:৩৩ অপরাহ্ণ

বরিশালে বিএনপির সমাবেশ পন্ড
apps

বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি আজ সোমবার (২৯ মার্চ) ছিল চোখে পড়ার মতো। পুলিশের পাশাপাশি বিপুল সংখ্যক গোয়েন্দা পুলিশ অবস্থান করে নগরীর সদর রোডে বিএনপি কার্যালয়ের সামনে। সকাল থেকেই সমাবেশস্থলে ঢুকতে বাধা দেয় পুলিশ। পরে গুণে গুণে ভেতরে প্রবেশ করতে দেয় বিএনপি নেতাকর্মীদের।

এর কারণ হিসেবে জানা গেছে- সমাবেশে হঠাৎ করে কেন্দ্রীয় নেতারা উপস্থিত হন। দুপুরে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করলে অশ্বিনী হল চত্ত্বরেই মিছিল আটকে দেয় পুলিশ। পুলিশের এমন কঠোর অবস্থানে কেন্দ্রীয় নেতারা গণ্ডি পেরিয়ে এগোতে পারেননি।

সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নগর সভাপতি মজিবর রহমান সরোয়ার।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এসে বাংলাদেশে ঘুরে গেল। কিন্তু তিস্তার পানি দেশের মানুষ পেলেন না। তিনি বলেন, গদি ঠিক রাখার উদ্দেশেই ভারতের দাসত্ব করছে আওয়ামী লীগ। দেশে গণতন্ত্র ফেরাতে তিনি নেতাকর্মীদের রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিলকসি জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, বিএনপি নেতা আব্বাস উদ্দিন বাবলা, সৈয়দ হাসান, আনোয়ারুল হক তারিন, সৈয়দ আকবর, নুরুল আলম ফরিদ এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২৯

Development by: webnewsdesign.com