বরিশালে ইউএনওর বাসায় হামলা, ২ মামলায় গ্রেফতার ২১

শনিবার, ২১ আগস্ট ২০২১ | ৬:৩৩ অপরাহ্ণ

বরিশালে ইউএনওর বাসায় হামলা, ২ মামলায় গ্রেফতার ২১
apps

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে করা দুই মামলায় মোট ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

তবে রাজধানী থেকে বরিশাল নগরীর ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাইয়েদ আহম্মেদ মান্নাকে গ্রেফতারের বিষয়ে কিছুই জানেন না বলে দাবি বরিশাল পুলিশের।

শনিবার (২১ আগস্ট) দুপুরে বরিশাল কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি নুরুল ইসলাম জানান, বুধবার (১৮ আগস্ট) ঘটনার দিন এবং পরের দিন ১৩ জনকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে শনিবার দুপুর পর্যন্ত অভিযানে আরও ৮ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে বরিশাল -পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি মমিন উদ্দিন কালুকে শুক্রবার রাতে রুপাতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এছাড়াও এ ২১ জনের মধ্যে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহামুদ বাবু এবং বরিশাল জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আহমেদ শাহরিয়ার বাব্ওু রয়েছেন।

গত বুধবার (১৮ আগস্ট) রাতে উপজেলা পরিষদ (থানা কাউন্সিল) কম্পাউন্ডে অবৈধ ব্যানার অপসারণ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে সিটি করপোরেশনের কর্মীদের বাকবিতন্ডা হয়।

যার সূত্র ধরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তাকর্মীরা কয়েকদফায় সিটি করপোরেশনের কর্মী, স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাদের ওপর গুলিবর্ষণ করেন।

এ সময় মেয়রকে লক্ষ্য করে গুলি ছুড়লে বিক্ষুব্ধ নেতা কর্মীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে হামলা চালাতে গেলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

Development by: webnewsdesign.com