বরগুনায় স্থানীয় পত্রিকার সম্পাদকের উপর স্বামী-স্ত্রীর হামলা

রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ৪:৪৫ অপরাহ্ণ

বরগুনায় স্থানীয় পত্রিকার সম্পাদকের উপর স্বামী-স্ত্রীর হামলা
apps
বরগুনার বহুল প্রচারিত দৈনিক দ্বীপাঞ্চল পত্রিকার সম্পাদক হামলার শিকার হয়েছেন। কসমেটিকস ব্যবসায়ী মামুন ও তার স্ত্রী মনি এ ঘটনা ঘটিয়েছে বলে সম্পাদক মোশাররফ হোসেনের অভিযোগ। তিনি  বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
মোশারফ হোসেন বরগুনার বাজার সড়কের বাসিন্দা।  তিনি  মনি অফসেট প্রেস এন্ড স্টেশনারি নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। স্থানীয় প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা জানান,  শনিবার ২৭ ( ফেব্রুয়ারি ) রাত সাড়ে ৯ টার দিকে  মামুন ও তার স্ত্রী মনি ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে। এসময় মামুনের স্ত্রী মোশাররফ হোসেনের সাথে দূর্ব্যবহার শুরু করে এবং এক পর্যায়ে দোকানের ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে। এসময় মামুন ও ব্যাট হাতে নিয়ে পেটানো শুরু করে। ব্যবসায়ীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হলে উভয়ে  দ্রুত সেখান থেকে সটকে পরে।
মোশাররফ হোসেন বলেন, দেড়বছর আগে মামুনের একটি বিবাদ মিমাংসার জন্য তাঁকে সালিশ মনোনিত করেন।  বিবাদটি উভয় পক্ষের সালিশের মাধ্যমের মিমাংসা হয়ে যায় এবং রোয়েদাদ ও হয়। ওই সালিশের একটি “অচলনামা” মোশাররফ হোসেনের কাছে ছিল।  মামুন তার স্ত্রীকে নিয়ে মোশাররফ হোসেনের দোকানে এসে অচলনামাটি ফেরত চায়। দেড় বছর আগের ওই অচলনামার কাগজটি হারিয়ে ফেলেন বলে মামুনকে জানান। এসময় মামুনের স্ত্রী মনি হঠাৎ করেই দোকানের ক্রিকেট ব্যাট তুলে নিয়ে মোশারফ হোসেনকে পেটাতে শুরু করেন। এক পর্যায়ে অন্য ব্যবসায়ীরা সেখানে উপস্থিত হয়ে তাকে রক্ষা করেন।
এ বিষয়ে জানতে মামুনের ব্যবহৃত মুঠোফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও বন্ধ পাওয়া যায়।
বরগুনা সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।
বরগুনা প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরামসহ সাংবাদিক সংগঠনগুলো মোশারফ হোসেনের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন এবং হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি করছেন।

Development by: webnewsdesign.com