বরগুনায় সেন্টুর প্রতারনায় নিঃস্ব কমলা

মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১ | ১২:৩৯ অপরাহ্ণ

বরগুনায় সেন্টুর প্রতারনায় নিঃস্ব কমলা
apps

বরগুনা সদর উপজেলার খেজুরতলা আদর্শ গ্রামের কমলা দ্বিতীয় বিয়ের ফাঁদে পড়ে নিঃস্ব হয়েছেন। সরেজমিনে গিয়ে জানা যায় বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খেজুরতলা আদর্শ গ্রামের মোঃ আবুল কালামের মেয়ে মোসাঃ কমলার সাথে একই উপজেলার বুড়িরচর ইউনিয়নের গাবতলা গ্রামের আজিজ শিকদারের ছেলে সেন্টুর সাথে পারিবারিকভাবে গত বছরের ৯ অক্টোবর বিবাহ হয়।

বিয়ের পর থেকেই সেন্টু অটোরিকশা কেনার কথা বলে কমলার নিকট টাকা দাবি করেন। প্রথমে টাকা দিতে না পারলে শারিরীক ও মানষিকভাবে নির্যাতন চালায় সেন্টু। নির্যাতন সহ্য করতে না পেরে কমলা বিভিন্ন আত্মীয়-স্বজনের কাছ থেকে ধার দেনা করে সেন্টুকে ৮০ হাজার টাকা দেন। পরে ১০ নভেম্বর ২০২০ তারিখ কমলা টি এম এস এস (এনজিও) হতে আরও ৩০ হাজার টাকা ঋন উত্তোলন করে দেন।

ঐদিনই সেন্টু রিক্সা কিনতে বরিশাল যাওয়ার কথা বলে ১ লক্ষ ১০ হাজার টাকা নিয়ে উধাও হয়। এরপর থেকে সেন্টু কমলার সাথে যোগাযোগ বন্ধ করে দেন। বিয়ের মাত্র এক মাসের মধ্যে সেন্টু কমলাকে নিঃস্ব করে দিয়ে পালিয়েছেন। সেন্টুর প্রতারণায় নিঃস্ব কমলা এখন পাগল প্রায়। গণ্যমান্য ব্যক্তিদের নিকট বিচার দিয়েও কোন সুরাহ পাননি কমলা। এ বিষয়ে প্রতারিত কমলা জানান স্বামী সেন্টুর প্রতারণায় আমি নিঃস্ব হয়ে গেছি। পাওনাদারেরা টাকার জন্য আমাকে চাপ দিচ্ছে।

আমি দিন মজুরের কাজ করে কোন রকম বেচে আছি। স্বামী সেন্টুর পরিবারের কাছে গেলেও তারা আমাকে আশ্রয় দেননি। এমতাবস্থায় আমার আত্মহত্যা করা ছাড়া কোন পথ নাই। প্রতারক সেন্টুর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম তারিকুল ইসলাম বলেন- বিষয়টি আমার জানা নেই। থানায় অভিযোগ দিলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com